অভিনয় শিল্পী সংঘ’র নির্বাচনে জয়ী হলেন যারা

0
143
নব-নির্বাচিত সভাপতি শহিদুজ্জামান সেলিম (বামে), টানা দ্বিতীয় বারের মতো সাধারণ সম্পাদক পদে নির্বাচিত আহসান হাবিব নাসিম (ডানে)। ছবি: আশরাফুল ইসলাম আকাশ।

এস.এ.এম সুমন: অভিনয় শিল্পী সংঘ’র নির্বাচন ২১জুন শুক্রবার সারাদিন উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শেষে রাত সারে ৮টায় ফলাফল ঘোষণা করা হয়। এবার মোট ভোটার ছিলেন ৬০৬ জন। তারমধ্যে ভোট দিয়েছেন ৫১৪ জন।

সভাপতি নির্বাচিত হয়েছেন অভিনেতা শহীদুজ্জামান সেলিম ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন অভিনেতা আহসান হাবিব নাসিম। এনিয়ে টানা দ্বিতীয় মেয়াদে দায়িত্ব পেলেন অভিনেতা আহসান হাবিব নাসিম। সাংগঠনিক সম্পাদক পদে লুৎফর রহমান জর্জ বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেন

সহ-সভাপতি পদে নির্বাচিত তিনজন হলেন, আজাদ আবুল কালাম, ইকবাল বাবু ও তানিয়া আহমেদ। যুগ্ম সাধারণ সম্পাদকের দুটি পদে নির্বাচিত হয়েছেন রওনক হাসান এবং আনিসুর রহমান মিলন।

অর্থ সম্পাদক পদে মোহাম্মাদ নূর এ আলম নয়ন, দফতর সম্পাদক শেখ মেরাজুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক রাশেদ মামুন অপু, আইন ও কল্যাণ সম্পাদক শামীমা তুষ্টি, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রাণ রায়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুজাত শিমুল নির্বাচিত হয়েছেন।

নতুন মেয়াদে কমিটির ৭টি কার্যনির্বাহী সদস্য পদে জয়ী হয়েছেন, নাদিয়া আহমেদ, সেলিম মাহবুব, জাকিয়া বারী মম, বন্যা মির্জা, মনিরা বেগম মেমী, শামস সুমন ও রাজীব সালেহীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here