আর্টিসান এর ১৩ তম আউটলেট এখন বনশ্রীতে

0
207

 ঢাকার অন্যতম আবাসিক এলাকা বনশ্রীর এফ ব্লকের ১ নম্বর সড়কে বাংলাদেশের ফ্যাশন জগতের অভিজাত ব্র্যান্ডশপ আর্টিসান এর ১৩তম আউটলেটের উদ্বোধন করেন আজ ১৬ নভেম্বর ২০১৮ (শুক্রবার), নন্দিত পুলিশ কর্মকর্তা ডিআইজি (প্রশাসন) হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী ও চিত্রপরিচালক মেহের আফরোজ শাওন, উত্তরণ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ডাঃ ওয়াজেদ সামসুন্নাহার দিশা, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক তারকা খেলোয়াড় মোহাম্মদ আশরাফুল, পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেডের চেয়ারম্যান কামরুল হাসান শায়ক, আর্টিসান আউটফিটার্স লিমিটেড এর সন্মানিত চেয়ারম্যান অনিতা গমেজ এবং ব্যাবস্থাপনা পরিচালক আলী আহম্মেদ রাসেল, সিটি ব্যাংকের এফভিপি ও সিনিয়র ম্যানেজার মনির উদ্দিন আহমেদ, ফ্যাশন-১ এর মালিক মলয় কুমার দেবদাস, উত্তরণ ফাউন্ডেশনের কোর্ডিনেটর এম এম মাহবুব হাসান, আর্টিসানের সিওও শামিম আলম, ম্যানেজার অপারেশন মাহবুবুল হাসান অপু, লেডি এম্বাসেডর আউটলেট অপারেশন কবিতা গমেজসহ প্রমূখ।

নতুন এই শাখায় এক্সক্লুসিভ অফারে পাওয়া যাচ্ছে মেনস সুট, এক্সিকিউটিভ শার্ট, ক্যাজুয়াল শার্ট, পলো শার্ট, টি শার্টসহ জিন্স প্যান্ট, কার্গো প্যান্ট, এক্সিকিউটিভ ও ক্যাজুয়াল প্যান্ট। এছাড়াও থাকছে তরুন-তরুণী ও শিশুদের জন্য বর্ণিল ডিজাইনের দেশি বিদেশি পোশাকের সমারোহ।

উল্লেখ্য, ২০০৭ সালের ৩ আগস্ট গুলশান ১ নং এর আউটলেটের মাধ্যমে যাএা শুরু করে দেশীয় হালফ্যাশন জগতের পরিচিত নাম আর্টিসান উটফিটার্স লিমিটেড। পরবর্তীতে গুলশান-২ এ ২টি, যমুনা ফিউচার পার্কে ২টি, বনানী, বেইলি রোড, মিরপুর, ধানমন্ডি, উত্তরা, বসুন্ধরা সিটি শপিং সেন্টারসহ ঢাকার বাহিরে চট্রগ্রামে ১টি করে আউটলেট এর কার্যক্রম সফলভাবে চালিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here