কন্ঠশিল্পী লিলিয়েন পাল নীলা’র “পরানে বাজে বাঁশি” এ্যালবাম এর মোড়ক উন্মোচন

0
244
লিলিয়েন পাল নীলা’র একক এ্যালবাম ‘পরানে বাজে বাঁশি’ এর মোড়ক উন্মোচন

আশরাফুল ইসলাম আকাশ: গতকাল ২৬ শে এপ্রিল, সন্ধ্যা ৭টায় ধানমন্ডি ক্লাব লিঃ এ কন্ঠশিল্পী লিলিয়েন পাল নীলা-এর রবীন্দ্রসংগীতের একক অডিও অ্যালবাম “পরানে বাজে বাঁশি”- এর মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘মহাদেব ঘোষ’ রবীন্দ্রসঙ্গীত শিল্পী এবং পরিচালক (রবিরশ্মি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট উচ্চাঙ্গ সঙ্গীত শিক্ষাগুরু, লেখক এবং বুলবুল ললিতকলা একাডেমীর অধ্যক্ষ মন্ডল চন্দ্র মন্ডল, লেজার ভিশনের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লেজার ভিশনের চেয়ারম্যান এ কে এম আরিফুর রহমান। অনুষ্ঠানের আহবায়ক ছিলেন দিপংকর পাল। এছাড়াও মোড়ক উন্মোচন অনুষ্ঠানে রবীন্দ্রসংগীতের অনেক গুনী শিল্পীরা উপস্থিত থেকে গান পরিবেশন করেন ও শিল্পী নীলাকে শুভ কামনা জানান। অনুষ্ঠানে শিল্পী লিলিয়েন নীল পাল সহ আগত অতিথিশিল্পীরা গান পরিবেশন করেন।

লিলিয়েন পাল নীলা-এর রবীন্দ্রসংগীতের একক অডিও অ্যালবাম “পরানে বাজে বাঁশি”

এ্যালবাম প্রসঙ্গে নীলা বলেন, শৈশব থেকেই আমাদের পরিবারে বাবাকে দেখেছি প্রচুর গান শুনতে এবং গাইতে। তখন থেকেই গানকে বুঝতে শেখা, গাওয়ার চেষ্টা থেকে গাওয়া এবং গানকে ভালবাসতে শুরু করা। গানের প্রতি ভালবাসা থেকে সবধরণের গানের প্রতি শ্রদ্ধা বেড়েই চলতে লাগল। রবীন্দ্রসংগীতকে ভালবেসেছি একটু ভিন্ন দৃষ্টিকোন থেকে। রবীন্দ্রসংগীতে বিদ্যমান পুজা, প্রেম, প্রকৃতি এবং সর্বোপরি সবকিছু আমাকে আকৃষ্ট করেছে। তাই একটু সাহস নিয়ে সকলের সহযোগীতায় আমার প্রথম একক অ্যালবাম ‘পরানে বাজে বাঁশি’ প্রকাশ করলাম। শিল্পী নীলা তার স্বপ্ন পূরণের কথা জানান এবং আগামীতে শুধু রবীন্দ্রগীত না আধুনিক গানও গাইবার প্রতিশ্রুতি দেন। তাই সকলের আশির্বাদ এবং শুভ কামনা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here