ঘরের মাঠে হারল মুশফিকের ভাইকিংস

0
193

ক্রীড়া প্রতিবেদক:- হোম অব ক্রিকেটে দ্বিতীয় বারের মতো হারের দেখা পেল চিটাগং ভাইকিংস। শেষ পর্যন্ত ফিজের দুর্দান্ত পারফর্মেন্সে রাজার বেশে মাঠ ছাড়ল রাজশাহী কিংস। ডেথ ওভারে মোস্তাফিজের কিপ্টে বোলিংয়ে মুশফিকের চিটাগংকে ৭ রানে হারায় রাজশাহী।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে হেরে আগে ব্যাটিং করে রাজশাহী ১৯৮ রান করে। একমাত্র ফজলে মাহমুদ ছাড়া এ ম্যাচে রাজশাহীর যারাই ব্যাটিং করতে নেমেছেন দেখা পেয়েছিলেন দুই অঙ্কের। শুরুর পাঁচ ব্যাটসম্যানই ২৫ রানের বেশি করেছেন। সর্বোচ্চ ৫৫ রান করেন জনসন চার্লস।

আজ হেসেছে সৌম্যর ব্যাট। তবে ক্রিজে থিতু হয়েও ইনিংসকে লম্বা করতে পারেননি। তার ব্যাট থেকে আসে ২৬ রান। জংকার ৩৭, ডোয়েসকেট ২৭ ও লরি ইভান্স ২৭ রান করে সাজঘরে ফিরেন। খালেদ মাহমুদ চার ওভারে ৩২ রান দিয়ে সর্বোচ্চ দুই উইকেট নেন।

জবাবে খেলতে নেমে শুরু থেকেই বিস্ফোরক ব্যাটিং করেন চিটাগংয়ের ওপেনার মোহাম্মদ শাহজাদ। মাত্র ২২ বলে পাঁচটি বিশাল ছয়ের মারে ৪৯ রান করেন এই আফগান ব্যাটসম্যান। মাঝে ইয়াসীর-আলী মুশফিকের জুটি দিচ্ছিল জয়ের আভাস। ইয়াসির ৫৮ ও মুশফিক ২২ রান করে ফিরে গেলেও জয়ের পথেই ছিল সাগরিকা পাড়ের দলটি।

সিকান্দার রাজার ১৫ বলে ২৯ রানের ক্যামিও ইনিংসে জয়ের প্রহর গুনতে শুরু করেছিল বন্দর নগরীর দর্শকরা। কিন্তু জয়ে বাধা হয়ে দাঁড়ালেন মোস্তাফিজ। প্রথম দুই ওভারে ১৮ রান খরচ করা ফিজ শেষ দুই ওভারে দেন মাত্র ১০ রান। মূলত ফিজের কাছেই হেরে যান মুশফিকরা। চার ওভারে ২৮ রান দিয়ে তুলে নেন তিন উইকেট। এ ছাড়া দুটি করে উইকেট শিকার করেন রাব্বী ও মিরাজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here