জুটি বাঁধছেন ফেরদৌস-পপি

0
341

 তিনবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পপি আবারও সরব চলচ্চিত্রে। বাস্তবধর্মী গল্পে নির্মিত এই সিনেমায় তার বিপরীতে থাকছেন অভিনেতা ফেরদৌস।

কিছুদিন আগে ‘রাজনীতি’খ্যাত নির্মাতা বুলবুল বিশ্বাসের ‘কাটপিস’ ছবির জন্য চুক্তিবদ্ধ হন পপি। এ ছবির একটি পোস্টার প্রকাশের পর নতুন করে আলোচনায় চলে আসেন তিনি। সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন আরও নতুন একটি ছবিতে। ‘সেভ লাইফ’ শিরোনামের এই ছবিটি পরিচালনা করবেন আমিনুল ইসলাম শোভা। ফায়ার সার্ভিসের সঙ্গে যুক্তদের জীবনের ঝুঁকি ও ত্যাগ নিয়ে নির্মিত এ ছবিতে পপির সঙ্গে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস। এই জুটি এর আগে বেশ কিছু ছবিতে জুটি বেঁধে সফল হয়েছেন। তারমধ্যে অন্যতম ‘কারাগার’, ‘রানী কুঠির বাকী ইতিহাস’, ‘গঙ্গাযাত্রা’ ইত্যাদি। সেই ধারাবাহিকতা নিয়ে আবারও জমজমাট একটি ছবি উপহার দেবেন এই জুটি সেই প্রত্যাশা নির্মাতা শোভার।

পপি ছবিটি প্রসঙ্গে জানান, ‘বাস্তবধর্মী গল্প ও চরিত্রের চমৎকার একটি ছবিতে কাজ করতে যাচ্ছি। ফায়ার সার্ভিস সংশ্লিষ্ট নানা কর্মকান্ড ও ব্যক্তিদের জীবনবোধের গল্প নিয়ে এ ছবিটি নির্মিত হবে।’ সবকিছু ঠিক থাকলে আগামী নভেম্বর মাসে এ ছবির শুটিং শুরু হবে বলে জানান পপি। এখানে তার সঙ্গে ফেরদৌস ছাড়া আরও থাকবেন আনিসুর রহমান মিলন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here