নতুন সিনেমা ‘কাটপিছ’ নিয়ে কথা বললেন পপি

0
314

জানুয়ারিতে নতুন সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পপি। কাটপিছ নামের এই ছবির শুটিং শুরু হতে অনেক দিন বাকি থাকলেও এরই মধ্যে প্রকাশিত হয়েছে এই ফার্স্ট লুক। প্রথম দেখায় পপি চমকে দেন সবাইকে। তবে ইতিবাচক প্রতিক্রিয়ার পাশাপাশি দু-একজন নেতিবাচক মন্তব্যও করছেন। এসব মন্তব্যে মোটেও বিচলিত নন পপি। তিনি নতুন ছবির চরিত্রের জন্য নিজেকে পুরোপুরি প্রস্তুত করছেন।

‘কাটপিছ’ ছবির পরিচালক বুলবুল বিশ্বাস। এটি তাঁর পরিচালনায় দ্বিতীয় ছবি। এর আগে তিনি ‘রাজনীতি’ ছবি নির্মাণ করে আলোচনায় আসেন। তাঁর পরিচালিত প্রথম ছবিতে অভিনয় করেন শাকিব খান, অপু বিশ্বাস ও আনিসুর রহমান মিলন। ‘কাটপিছ’ ছবিতে পপির বিপরীতে কে অভিনয় করবেন, তা এখন পর্যন্ত জানা সম্ভব হয়নি।

‘কাটপিছ’ ছবির প্রথম ঝলকে পপিকে বেশ আবেদনময়ী চরিত্রে দেখা গেছে। গোলাপি রঙের স্লিভলেজ ব্লাউজ আর হালকা শাড়িতে তাঁকে জড়িয়ে ধরে আছেন এক যুবক। তবে কে তিনি তা জানা যায়নি। অনুমান থেকে কেউ কেউ মডেল ও চিত্রনায়ক সানজু জনের কথা বললেও কেউ আবার বলছেন ভিন্ন নাম। বুলবুল বিশ্বাস জানান, তিনি এই ছবির মাধ্যমে পপিকে একেবারে অন্যরূপে উপস্থাপন করতে চান। দর্শকদের তাঁর ও পপির ওপর আস্থা রাখার অনুরোধ করেছেন।

পপি বলেন, ‘পরিচালক বুলবুল বিশ্বাস আমাকে যেভাবে গল্পটা শুনিয়েছেন আমি মুগ্ধ। চ্যালেঞ্জিং চরিত্র, এর বেশি আপাতত আর কিছু বলতে চাইছি না। তবে এটুকু বলতে চাই, এই ছবির গল্পটাই এমন যেটাতে অভিনয় করতে পারব।’

পপি বলেন, ‘আমার নতুন ছবির পোস্টার মুক্তির পর অনেকে অনেক ধরনের মন্তব্য করছেন। সবার মন্তব্য আমি শুনেছি। আমি এসব নিয়ে কোনো কথা বলতে চাই না। আমি গল্পে মনোযোগ দিচ্ছি। এই ছবির জন্য নিজেকে তৈরি করছি।’

পপির প্রথম ছবি ‘কুলি’। মনতাজুর রহমান আকবর পরিচালিত এই ছবি তাঁকে জনপ্রিয়তা এনে দেয়। এরপর ‘আমার ঘর আমার বেহেশত’, ‘বিদ্রোহ চারিদিকে’,‘লাল বাদশা’, ‘বস্তির রানী সুরিয়া’, ‘গঙ্গাযাত্রা’, ‘গার্মেন্টস কন্যা’সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন। স্বীকৃতি হিসেবে তিনি অর্জন করেছেন চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

পরিচালনার পাশাপাশি ‘কাটপিছ’ ছবির চিত্রনাট্য ও সংলাপ তৈরি করেছেন বুলবুল বিশ্বাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here