বাংলাদেশে আসছে সুপারহিরো ‘ভেনম’

0
377

 শুক্রবার বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে সুপার হিরো ছবি ‘ভেনম’। মার্ভেল কমিকসের চরিত্র ভেনমকে নিয়ে নির্মিত এ ছবির পরিচালক রুবেন ফ্লেইশার। অভিনয় করেছেন টম হার্ডি, মিশেল উইলিয়ামস, রিজ আহমেদসহ আরো অনেকে।

হলিউডের নতুন দিনের অন্যতম সফল অভিনেতাদের একজন টম হার্ডি। প্রতিনিয়ত নতুন নতুন চ্যালেঞ্জিং চরিত্রে তার অসাধারণ অভিনয় খুব অল্প দিনেই মন জয় করে নিয়েছে দর্শকদের। গত বছর যখন জানা গেলো, এই টম হার্ডিই সনি পিকচার্সের নতুন ‘ভেনম’ চরিত্রে অভিনয় করবেন তখন থেকেই দর্শকদের অপেক্ষার শুরু। ভেনমের কথা মনে আছে তো? ছোটবেলায় স্যাম রেইমির স্পাইডারম্যান ট্রিলজিতে যাকে দেখে বাচ্চারা কালো স্পাইডারম্যান বলে সম্বোধন করতো। তিনিই কমিক দুনিয়ায় ভেনম। দু’মাস আগে সিনেমাটির টিজার প্রকাশ পেলেও তাতে দর্শকদের মন একদমই ভরেনি। টিজারে যে একটিবারের জন্যও নতুন ভেনমের লুক প্রকাশ করা হয়নি! তবে দর্শকদের এই অতৃপ্তি ঘুচিয়ে দেয় ছবির ট্রেইলার। প্রকাশের পরপরই ট্রেইলারটি সবার দৃষ্টি আকর্ষণ করে। ‘ভেনম’রূপে টম হার্ডিকে দেখে মন ভরে যায়। মাত্র ৮ ঘণ্টায় ৫০ লক্ষেরও অধিক ভিউ যোগানো ট্রেইলারটিই বলে দিচ্ছে, দর্শকদের মন জয় করেছে এই নতুন ভেনম।

এডি ব্রক ওরফে ভেনম চরিত্রটিকেই গল্পের মূলে রেখেছেন তিনি। ট্রেইলারেও তার নমুনাই দেখা গেছে। কমিকের মতোই ব্যক্তি এডি ব্রক ও ভেনমের আদর্শিক অন্তর্দ্বন্দ ট্রেইলারেই চমৎকারভাবে ফুটিয়ে তুলেছেন পরিচালক ও চৌকষ অভিনেতা টম হার্ডি। সুপারহিরো সিনেমার বাকি সব নিয়মিত উপাদানও কিন্তু থাকছে ছবিতে। দুর্দান্ত সব অ্যাকশন সিন, চেইজ সিন দেখা গেছে ট্রেইলারেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here