যাত্রা শুরু করলো অনলাইন শপ “মেহেরিমা’স ক্লোজেট”

0
245
মেহেরিমা’স ক্লোজেট

খান আরাফাত: জমে উঠেছে আমাদের দেশের অনলাইনে ব্যবসা। দরদামের ঝামেলা নেই। নেই যানজটের দুর্ভোগ। সবমিলিয়ে ব্যস্ত নাগরিক জীবনে কেনাকাটার ঝক্কি-ঝামেলা মেটাতে ক্রেতারা ঢুঁ মারছেন অনলাইন শপগুলোতে। দ্রুত সময়ে ডেলিভারি ও মানসম্পন্ন পণ্য ডেলভারির জনপ্রিয় হয়ে উঠছে অনলাইন শপিং। শোরুমের পাশাপাশি অনলাইনে মার্কেটিংয়ের মাধ্যমে ক্রেতাদের নজর কাড়ছে দেশের নামিদামি ব্রান্ডগুলো। এরই ধারাবাহিকতায় এক্সক্লুসিভ সব কালেকশন নিয়ে আসছে অনলাইন শপ “মেহেরিমা’স ক্লোজেট”।

অনলাইন শপ “মেহেরিমা’স ক্লোজেট” এর কর্ণধার ইসরাত স্বর্ণা বলেন, “ অনেক দিন এর ইচ্ছা ছিল একটা অনলাইন ফ্যাশন শপ করব। আমাদের দেশে অনেক অনলাইন ফ্যাশন শপ রয়েছে কিন্তু ভাল মানের ও রুচিশীল পোশাক খুব কম শপেই আছে। ছোট পরিসরে হলেও সব পোশাক গুলো হবে রুচিশীল ও মানসম্পূর্ণ ”।

তিনি বলেন, “সময়ের সঙ্গে নারীদের রুচিকে প্রাধান্য দিয়ে আমার অনলাইন ফ্যাশন হাউজ সাজিয়েছি। অনেকটা ছোট পরিসরেই আমার ফ্যাশন হাউজের ব্যবসা শুরু করলাম। ভালো কিছু ছোট থেকেই শুরু করতে হয়। আমার ইচ্ছে আছে ভবিষ্যতে এটাকে আরও বড় পরিসরে নিয়ে যাওয়ার। এখানে মেয়েদের জন্য ইন্ডিয়ান-পাকিস্তানি এক্সক্লুসিভ পোশাক পাওয়া যাবে। তবে এখানে আমাদের দেশের অরিজিলান জামদানী শাড়ী ডিজাইনারদের ডিজাইন করা কিছু পোশাকও রয়েছে। এর ভিতর মেয়েদের শাড়ী, কামিজ, কুর্তিকেই বেশি প্রাধান্য দেওয়া হয়েছে। যদিও আপাতত ছেলেদের জন্য কোনো কালেকশন থাকছে না। তবে আগামীতে ছেলেদের জন্য ভালো পোশাক তৈরী করার ইচ্ছে আমার রয়েছে।” ক্রেতাদের কথা মাথায় রেখেই ভাল মানের কাপড় খুবই সুলভমূল্য করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here