এফ আর কে প্রোডাকশন হাউসের যাত্রা হলো শুরু

0
324

 আজ ১২ অক্টোবর শুক্রবার বিকাল ৫.০০ ঘটিকায় রাজধানীর পশ্চিম পান্থপথে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো এফ আর কে প্রোডাকশন হাউসের। এই প্রোডাকশন হাউসের শুভ উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

উক্ত অনু্ষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, ঢাকা মহানগর এর সভাপতি জনাব, জাফর আহম্মেদ জয়। বরেণ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবাধিকার সংগঠক ও বিশিষ্ট সমাজসেবক জনাব, মাহেদী হাসান। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও চলচ্চিত্রাকার জনাব, এস.এ.এম সুমন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব, মশিউর রহমান বাচ্চু, টিপু সুলতান, বেলায়েত হোসেন বেলাল, নাসির উদ্দিন। অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেছেন সাদেকুর রহমান সাদেক। উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মডেল ও অভিনেতা- নোমান রহমান, রাকিব হাসান, সুমি, রোকসানা ঐশী, নওমী, লাবন্য, জান্নাত শাহ, শিলা, রাজন, সাজু, জিনিয়া, এজাজ, শাকিল, সাজু, আশা মনি। আনন্দ বিনোদন পত্রিকার সাংবাদিক আশরাফুল ইসলাম আকাশ ও দৈনিক আলোকিত বাংলাদেশ এর সাব্বির আহম্মেদ এবং সিএনএন বাংলা টিভির প্রতিনিধি। এছাড়া ও উপস্থিত ছিলেন নাট্য ব্যক্তিত্ব, শিল্পী, কলাকুশলী, শুভানুধ্যায়ী সহ আরও অনেক সৃজনশীল ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে জাফর আহম্মেদ জয় বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু কণ্যা মাদার অব হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনার সাংস্কৃতিক জগতে অবদান অসামান্য। তিনি সর্বদা সংস্কৃতি মনা ব্যক্তিদের সাহায্য সহযোগিতা করে আসছে। দেশের চলচ্চিত্রের সোনালি দিন আর নেই। সবই অতীত। বেহাল হয়ে পড়েছে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থা (বিএফডিসি)। ঢাকার চলচ্চিত্রের সেই ঝলমলে দিন ফিরিয়ে আনার উদ্যোগ নিয়েছে শেখ হাসিনা। মাননীয় প্রধানমন্ত্রী এ জন্য ৩২২ কোটি ৭০ লাখ টাকার একটি প্রকল্প অনুমোদন করেছে। জয় আরো বলেন, এফ আর কে প্রোডাকশন এর প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব নিয়ে আপনাদের পাশে থেকে সর্বদা সহযোগিতা করে যাব। শুধু তাই নয় নতুনদের নিয়ে সিনেমা ও নাটক নির্মানে সব ধরনের সহযোগিতা করবে বলে প্রতিশ্রুতি দেন।

 

এফ আর কে প্রোডাকশন এর কর্ণধার আবুল খায়ের রফিক বলেন, ভবিষ্যতে সুন্দর সুন্দর নাটক, টেলিফিল্ম নির্মাণ করব নতুনদের নিয়ে। আমি মনে করি নতুনদের কাজের সুযোগ সৃষ্টি করে দেওয়া উচিৎ এই লক্ষে এফ আর কে প্রোডাকশন এগিয়ে যাবে। রফিক আরো বলেন, মিডিয়া ব্যক্তিত্ব আর সাংবাদিক ও উপস্থিত অতিথিদের উদ্দেশ্যে বলেন ভবিষ্যতে এফ আর কে প্রোডাকশন ভালো মানের কাজ উপহার দিতে সদা প্রস্তুত। আমি আপনার সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here