সজীব গ্রুপ মিষ্টার ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৯

0
83

নিজস্ব প্রতিবেদকঃ মিস ওয়ার্ল্ড বাংলাদেশ এর সফলতার পাশাপাশি এবার প্রথমবারের মতো বাংলাদেশে অনুষ্ঠিত হচ্ছে ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ । ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ আয়োজন করেছে অন্তর শোবিজের অঙ্গ প্রতিষ্ঠান এক্সপোজার লিমিটেড। এ আয়োজনে অংশগ্রহণ করেছে প্রায় ছয় হাজার প্রতিযোগী। এখন চলছে তাদের নিয়ে গ্রোমিং।
আয়োজক প্রতিষ্ঠান এক্সপোজারের চেয়ারম্যান স্বপন চৌধুরী জানান, সারা বাংলাদেশ থেকে প্রায় ছয় হাজার প্রতিযোগী থেকে বিভিন্ন ধাপে বাছাই শেষে সেরা দশ জন বাছাই করা হয়েছে। বিভিন্ন গ্রোমিং শেষে এখন চলছে তাদের মিষ্টার ওয়ার্ল্ড বাংলাদেশ হওয়ার লড়াই। এ প্রতিযোগিতায় ১৮ থেকে ২৫ বছরের অবিবাহিত যুবকরা অংশ নেন।
এ আয়োজনের চ্যাম্পিয়ন আগামী আগস্টের শেষ ভাগে ফিলিপাইনের ম্যানিলায় অনুষ্ঠিতব্য ‘মিস্টার ওয়ার্ল্ড’-এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব একটি বেসরকারি স্যাটেলাইট টিভিতে প্রচার করা হবে।
‘মিস্টার ওয়ার্ল্ড প্রতিযোগিতায় এখন পর্যন্ত ৭২টি দেশের প্রতিনিধি চূড়ান্ত হয়েছে। বাংলাদেশসহ আরও ৩২টি দেশ তাদের প্রতিনিধি নির্বাচনে প্রক্রিয়াধীন। প্রতিযোগিতা শুরু হবে আগামী ২৩ আগস্ট থেকে। এর আগে দক্ষিণ এশিয়া থেকে ২০১৬ সালে চ্যাম্পিয়ন হয়েছিলেন ভারতের হায়দরাবাদের মডেল ও অভিনেতা রোহিত খন্ডেলওয়াল।
প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করছেন মডেল অভিনেতা সানজন, মডেল প্রিন্স এবং ওয়াল মার্ট’র ফ্যাশন ডিজাইনার আব্দুল্লাহ্ আল মামুন।
প্রতিযোগিতার মুল আয়োজনে প্রধান বিচারকরে দায়িত্ব পালন করবেন বুত্থান মার্শাল আর্টসের জনক, বজ্রপ্রাণ ধ্যান-সাধনা পদ্ধতির প্রতিষ্ঠাতা ড. ম্যাক ইউরী, প্রখ্যাত গেরিলা যোদ্ধা, ওরা ১১ জন চলচ্চিত্র খ্যাত নায়ক কামরুল আলম খান খসরু এবং ইন্টারন্যাশনাল র‌্যাম্প মডেল আসিফ অজিম।
বাংলাদেশে ২০১৭ সালে প্রথমবারের মতো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ আয়োজন করে অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান অন্তর শোবিজ। প্রতিষ্ঠানটি সুনামের সহিত বিগত ত্রিশ বছর ধরে বাংলাদেশের শাহরুখ খানসহ দেশি বিদেশি সেলিব্রিটিদের নিয়ে বিভিন্ন ইভেন্ট আয়োজন করে আসছে। উল্লেখ্য যে, স্বপন চৌধুরী বাংলাদেশ ইভেন্ট ম্যানেজমেন্ট এসোসিয়েশন’র প্রতিষ্ঠাতা সভাপতি এবং বাংলাদেশ চেম্বার অফ কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রির কালচারাল স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান সেক্রেটারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here