সিবিএলের প্রথম চ্যাম্পিয়ন আসিফ আকবরের টিম

0
232

নিউজ ডেস্ক:- টানা এক সপ্তাহের রোমাঞ্চের সমাপ্তি ঘটলো। গেল ৩ ফেব্রুয়ারি হয়ে গেল আরএফএল প্লাস্টিকস নিবেদিত সেলিব্রেটি ব্যাডমিন্টন লীগ (সিবিএল) ২০১৯- এর ফাইনাল ম্যাচ। বিএফডিসিতে রোববার রাত ৮টায় অনুষ্ঠিত ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে গায়ক আসিফ আকবরের টিম।

ফাইনালে আসিফের বিপক্ষে ছিলেন সংগীত পরিচালক শওকত আলী ইমন। আসিফের সঙ্গে মাঠে নামেন গায়ক আতিক বাবু। অন্যদিকে ইমনের সঙ্গী ছিলেন ক্লোজআপ ওয়ান তারকা রাজীব।

৩ সেটের ম্যাচে প্রথম দুটিতেই জয় তুলে নেন আসিফ-আতিক। তৃতীয় ম্যাচটি আর মাঠে গড়ায়নি। দ্বিতীয় ম্যাচ জয়ের সাথে সাথেই বেজে ওঠে ব্যান্ড পার্টি, এফডিসি মেতে ওঠে আসিফ-আতিকের বিজয় ধ্বনিতে।

টুর্নামেন্টের চ্যাম্পিয়নদের হাতে একটি ট্রফি ও ৩২ ইঞ্চি মিনিস্টার এলইডি টেলিভিশন তুলে দেন। অপরদিকে রানার্স আপ টিমকে ট্রফির পাশাপাশি দুটি এন্ড্রয়েড মোবাইল ফোন পুরস্কার হিসেবে দেয়া হয়।

খেলা শেষে চ্যাম্পিয়ন টিমের ক্যাপ্টেন আসিফ আকবর জানান, ‘এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হবার লক্ষ নিয়েই অংশ নিয়েছিলাম। অবশেষে সেটি সফল হওয়ায় ভালো লাগছে। এখানে সবাই খুব ভালো প্রতিপক্ষ ছিলো। বিশেষ করে ফাইনালে ইমন ভাই ও রাজীব তো দুর্দান্ত খেলেছেন।

তবে হার-জিতের চেয়ে গুরুত্বপূর্ণ ছিলো ব্যস্ত থাকা মানুষদের একটু রিফ্রেশমেন্টের ব্যাপারটা। তারকাদের নিয়ে এই আয়োজন করার জন্য আমার ছোট ভাই লিমন আহমেদ ও নূর ক্রিয়েশনসকে ধন্যবাদ। খেলা চলছে, চলতেই থাকুক। প্রতিবছর আমি এই টুর্নামেন্ট চাই।’

এই আয়োজনে ম্যান অব দ্য টুর্নামেন্ট হয়েছেন শওকত আলী ইমন, সেলিব্রেটি অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হয়েছেন আসিফ আকবর।

ফাইনাল ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক, কবি শহীদুল্লাহ ফরায়জী, চলচ্চিত্র নির্মাতা বদিউল আলম খোকন, শাহীন সুমন, এস এ হক অলীক, শাহীন কবির টুটুল, দেবাশীষ বিশ্বাস, উপস্থাপক আনজাম মাসুদ, ইউটিউব পার্টনার ছিলো রোদ্দুরের সিইও রেজাউল হক রেজা, আর্ব নিউজের সম্পাদক মঈনুল হক রোজ, বাচসাসের সাংগঠনিক সম্পাদক সৈকত সালাউদ্দিন।

সিবিএলের মিডিয়া পার্টনার ছিলো এটিএন বাংলা। চলচ্চিত্র পরিচালক সমিতির সহযোগিতায় এই টুর্নামেন্টে আরও সঙ্গে ছিলেন হেলথ পার্টনার ইউনিভার্সেল মেডিকেল কলেজ, টুর্নামেন্ট পরিচালনা সহযোগী বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন, পোশাক পার্টনার ঘরে বাজার, ডিজিটাল পার্টনার মাইস্পোর্টসঅ্যাপ, এন্টারটেইনমেন্ট পার্টনার আর্ব নিউজ।

প্রসঙ্গত, এর আগে গত ২৭ জানুয়ারি সিবিএলের উদ্বোধন করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। নিজেও এদিন র‌্যাকেট হাতে নেমে পড়েছিলেন মাঠে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here