পিএসজিকে হারিয়ে শেষ আটে ম্যানইউ

0
363

ক্রীড়া প্রতিবেদক: চ্যাম্পিয়ন্স লীগে উত্তেজনা ঠাঁসা শেষ ষোলোর লড়াইয়ে প্যারিস সেন্ট জার্মেইকে হারিয়ে কোয়ার্টার ফাইনালের টিকিট কাটল ম্যানচেস্টার ইউনাইটেড। দ্বিতীয় রাউন্ডে প্রথম লেগে ২-০ গোলে হেরেছিল ইংলিশ জায়ান্টরা। পার্ক ডি প্রিন্সেসে ফিরতি লেগে পিএসজিকে ৩-১ গোলে হারাল রেড ডেভিলরা। দুই লেগ মিলিয়ে ৩-৩ ব্যবধান নিয়ে অ্যাওয়ে গোলে সুবাদে শেষ আটে জায়গা করে নিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

ইনজুরির কারণে দলের বাইরে ছিলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। শঙ্কা ছিল উরুগুইয়ান স্ট্রাইকার কাভানিকে নিয়ে। তবে ম্যাচে ৯৫ মিনিটে কাভানিকে মাঠে নামান কোচ। শেষ দিকে মাঠে নেমে তেমন কিছু করতে পারেননি এই উরুগুইয়ান তারকা।

ম্যাচের শুরুতেই পিছিয়ে পরে স্বাগতিক পিএসজি। দ্বিতীয় মিনিটে লুকাকুর গোলে এগিয়ে যায় ম্যানইউ। অবশ্য গোলটি শোধ দিতে বেশি সময় নেয়নি পিএসজি। এমবাপের পাস থেকে বল পেয়ে গোল করেন বার্নাত। বেলজিয়ান তারকা লুকাকুর দ্বিতীয় গোলটি আসে ম্যাচে ৩০ মিনিটে। বিরতির আগে দুই গোল হজমের পরও হয়তো কোয়ার্টার ফাইনালে যাওয়ার স্বপ্ন দেখছিল পিএসজি সমর্থকরা। কারণ গোল গড়ে এগিয়ে ছিল প্যারসিয়ানরা। নির্ধারিত ৯০ মিনিটেও স্কোরলাইন ২-১। কিন্তু ম্যাচের যোগ করা সময় ডি বক্সের ভিতরে হাতে বল লাগে পিএসজি ডিফেন্ডার প্রেসনেল কিম্পেম্বে। পরে ভিএআরে পেনাল্টি উপহার পায় অতিথিরা। ম্যাচের ৯৪ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন মার্কাস রশফোর্ড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here