মেহেন্দিগঞ্জে জাতীয় পার্টির নেতাকর্মীদের নিয়ে ঈদ পুনর্মিলনী

0
349

বিনোদন ডেস্ক:

দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে মেহেন্দিগঞ্জে ঘুরে দাঁড়াতে চায় জাতীয় পার্টি (জাপা)। এরই আলোকে মেহেন্দিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শনিবার বিকাল ৩টায় পাতারহাট মুক্তি যোদ্ধা পার্ক পুরাতন হাসপাতাল ট্রেনিং সেন্টারে পবিত্র কুরআন তিলাওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু মুসার সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথি জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম পাঠান বলেন,আমাদের প্রয়াত প্রেসিডেন্ট দলের চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ কে মিথ্যা অপবাদ এবং অন্যায়ভাবে অত্যাচার, নিপীড়ন ও জেল-জুলুম দেওয়া হয়েছে। জাতীয় পার্টিকে বিভক্ত করা হয়েছে বারবার। কিন্তু জাতীয় পার্টি এখনো টিকে আছে। দেশের মানুষের এখনো জাতীয় পার্টির প্রতি আস্থা এবং ভালোবাসা রয়েছে। যারা ক্ষমতায় আছে, আর যারা ক্ষমতার বাহিরে তাদের সবার ইতিহাস একই সুতায় গাঁথা।

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন মেহেন্দিগঞ্জের কৃতি সন্তান হিজলা-মেহেন্দিগঞ্জের জাতীয় পার্টির অভিভাবক ঢাকা মহানগর উত্তর এর আহবায়ক কমিটির সদস্য বরিশাল বিভাগীয় সাংগঠনিক টিমের সদস্য হাজী মিজানুর রহমান বলেন,আমি আপনাদের সন্তান, নেতাকর্মীদের জাগ্রত করে দলকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করার লক্ষে হিজলা-মেহেন্দিগঞ্জের জাতীয় পার্টির হাল ধরেছি, এখানে জাতীয় পার্টির নেতাকর্মীদের চাঙ্গা এবং সতেজ করার লক্ষে নানামুখী উদ্যােগ নেওয়া হবে, তিনি দলের শাসনামলের বিভিন্ন উন্নয়নের দিক তুলে ধরে বলেন জাতীয় পার্টি দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে। জাতীয় পার্টি মানুষের সুখ ও সুশাসন ফিরিয়ে আনতে চায়। নিজেদের অধিকার ফিরে পেতে দেশের মানুষও পরিবর্তন চায়। এজন্য জাতীয় পার্টিকেই ভোট দিয়ে ক্ষমতায় আনার অনুরোধ করেন। হিজলা-মেহেন্দিগঞ্জে সংগঠনকে চাঙ্গা করার সকল উদ্যোগ নেওয়া হয়েছে। তিনি বলেন, এখানকার মানুষ আওয়ামী লীগ-বিএনপির রাজনীতিতে অতিষ্ঠ। তারা এ অবস্থা থেকে মুক্তি চায়। জনগণের প্রত্যাশা পূরণের লক্ষ্যে জাতীয় পার্টি কাজ করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here