ঢাকাই চলচ্চিত্রে ক্রমশ ব্যস্ত প্রিয়া অনান্যা

0
309

সৈয়দ রমজান আলী :ঢাকাই চলচ্চিত্রে ক্রমশ ব্যস্ত ও পরিচিত মুখ হচ্ছেন ঢালিউডের উদিয়মান নক্ষত্র প্রিয়া অনন্যা নওরিন। বিনোদন জগতের এই মন্দাকালে একের পর এক কাজ করে যাচ্ছেন দর্শক নন্দিত  মডেল,অভিনেত্রী ও চিত্রনায়িকা প্রিয়া অনন্যা৷ প্রিয়া অনন্যার সাথে কথা বলে জানতে পারি তিনি শহীদ সোহরাওয়ার্দী কলেজে অধ্যায়নরত আছেন৷ অভিনয়ের বীজ অনেক আগে থেকেই তার হৃদয়ে বোনা ছিল।  সেই প্রেরণা থেকেই মনোদী থিয়েটারে শুরু করেন অভিনয় শেখার যাত্রা।

হার্টবিট এর প্রযোজনায় সুপার হিরো মুভির আইটেম সং দিয়ে ফিল্মপাড়ায় অভিষেক হয় প্রিয়ার।  ঝুড়িতে বর্তমানে উল্লেখযোগ্য কাজের মধ্যে আছে আশিকুর রহমানের সোনাবন্ধু, মইনুল হকের ঝালমুড়ি, চন্দন রয় চৌধুরীর অনুভবে,শামিম আহমেদ রনির বুবুজান সিনেমার “আমি তো ভাল না” শিরোনাম গানের আইটেম পারফরম্যান্স , ও এবার তোরা মানুষ হ সিনেমার “কমলা নিত্য করে ” শিরোনাম গানের আইটেম পারফরম্যান্স । “বুবুজান” ও “এবার তোরা মানুষ হ” ছবি দুইটি নির্মিত হয়েছে শাপলা মিডয়ার ব্যানারে। এছাড়াও অনন্যার ঝুলিতে রয়েছে বেশ কয়েকটা মিউজিক্যাল ফিল্ম, যেমন,  সৌমিত্র ঘোষ ইমনের পরিচালনয়ায় ” 69 মন ” এবং “বেখেয়ালি মন”।   

অভিনয়ের পাশাপাশি ফ্যাশন ওয়ার্ল্ডকেও  দাপিয়ে বেড়াচ্ছেন আমাদের এই লাস্যময়ী মডেল।  আনজারা, প্রো – টক ইন্টারন্যাশনাল , সারা লাইফ স্টাইল, ভিনটেক, ইয়েলো সহ বেশ কিছু নামি-দামি ব্র‍্যান্ডের কাজ ইতিমধ্যেই শেষ করেছেন। কাজ নিয়ে পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন ” আমি খুব বেছে ভাল ভাল কাজ করতে চাই। দর্শকদের ভাল কাজ উপহার দেওয়াটাই আমার স্বপ্ন”। ঘুরতে ভিষণ পছন্দ-করা এই মডেল জানান তিনি শুধু ফিল্মের নায়িকাই হতে চান না বরং একজন ভাল অভিনয়শিল্পীও হতে চান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here