১০৪ জ্বর নিয়ে ষ্টেজ পারফর্ম করলেন ফারিয়া

0
253

আহমেদ সাব্বির রোমিও: এই প্রজন্মের সম্ভাবনাময়ী মডেল অভিনেত্রী প্রেমা জাহান ফারিয়া। ১০৪ জ্বর নিয়ে ষ্টেজে শো করে প্রমান করে দিলেন যা কিছুই হোক না কেন কাজ থেমে থাকবে না। শো মাস্ট বি গো। ২৮ তারিখ টানা ১৮ ঘণ্টা জার্নি করে ২৯ তারিখে মাত্র ২ ঘণ্টা সময় পেয়ে ছিলেন রিহাসেলের। ২৯ তারিখ সকালে রিহাসেল শেষে সন্ধায় ষ্টেজে উঠেন রংপুর বিভাগের সর্ববৃহৎ কনসার্টে শো করতে। পাটেশ্বরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উৎসবটি উপভোগ করতে মাঠে হাজির হয়েছিল প্রায় ২৫ হাজার দর্শক।

অনুষ্ঠান শেষে ফারিয়া সাংবাদিকদের বলেন, আমার এই ষ্টেজশোটি সারা জীবনের স্মরনীয় হয়ে থাকবে। আমি কৃতজ্ঞ অনুষ্ঠানের প্রধান আয়োজক সাবেক জেল সুপার ফরমান আলী ভাইয়ের কাছে। আমার মতো একজন নতুন শিল্পীকে এতো বড় একটি অনুষ্ঠানে অংশ গ্রহণের সুযোগ করে দেবার জন্য। আমি আরও কৃতজ্ঞ চিত্রনায়ক আশিক চৌধুরির কাছে উনি উৎসাহ ও সাহস দিয়েছিলেন বলেই তার কোরিওগ্রাফিতে কাজ করা সম্ভব হয়েছে। ফারিয়া আরও বলেন, আমি চাইছিলাম না যে তীরে এসে তরি ডুবে যাক! যত কষ্টই হোক এই অনুষ্ঠানে আমাকে পারফারমেন্স করতেই হবে।

পাটেশ্বরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষ পূর্তিতে স্টেজ শো এর একটি চিত্র

চিত্রনায়ক সাইমন সাদিক এর উপস্থাপনায় অনুষ্ঠানে আরও অংশনেন চিত্রনায়ক আশিক চৌধুরী, চিত্রনায়িকা আচল, চিত্রনায়িকা বিপাশা কবির, আরশি হোসেন, চিত্রনায়িকা সাদিয়া, কন্ঠ শিল্পী শাহরিয়ার রাফাত, লুবনা লিমি, রুখসার রহমান ও কন্ঠ শিল্পী সাজু ।

অনুষ্ঠানটির স্পন্সর ছিল প্রান গ্রুপ, তিস্তা সোলার লি. ও ঘরে বাজার। ইভেন্টে ছিল এস আর মিডিয়া এন্ড ইভেন্টস ও তারা মাল্টি মিডিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here