এবার “গ্যাংস্টার” রাশেদ মামুন অপু

0
381

আশরাফুল ইসলাম আকাশ:- রাশেদ মামুন অপুকে দর্শকদের কাছে নতুন ভাবে পরিচয় করিয়ে দেবার কিছু নেই। দর্শকপ্রিয় এই অভিনেতা অনেক আগেই বিভিন্ন চরিত্রে অভিনয়ের মাধ্যমে জয় করেছেন দর্শক হৃদয়।

সম্প্রতি নির্মাতা “টি সি” iflix ব্যানারে এই জনপ্রিয় অভিনেতা রাশেদ মামুন অপুকে নিয়ে নির্মাণ করলেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “এক যে ছিলো গ্যাংস্টার”। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে একজন রোম্যান্টিক এ্যাকশন হিরো হিসেবেই দর্শকেরা দেখবেন অপুকে। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে তার বিপরিতে অভিনয় করেছেন তানিন তানহা এবং জামশেদ শামীম।

সম্প্রতি এই অভিনেতা জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত রায়হান রাফি-র “দহন” চলচ্চিত্রে একটি অন্যতম চরিত্রে অভিনয় করেছেন, যা দিয়ে দর্শক এক ভিন্ন অপুকে চিনবে। ছোট পর্দার এই দর্শকপ্রিয় অভিনেতার বেশ কিছু ধারাবাহিক নাটক প্রচারিত হচ্ছে বিভিন্ন চ্যানেলে। এর ভিতর উল্লেখযোগ্য – সাজ্জাদ হোসেন দোদুল, এস এ হক অলিক, ইমরাউল রাফাত, আজাদ কালাম, ফরিদুল হাসান, চন্দন চৌধুরি, আমিরুল ইসলাম অরুন, অঞ্জন আইচ এর পরিচালনায় ধারাবাহিক গুলো।

সাম্প্রতিক নিজের কাজ ও আগামীর পরিকল্পনা নিয়ে অভিনেতা রাশেদ মামুন অপু বলেন – ‘চেষ্টা করছি গতানুগতিক চরিত্রের বাইরে একটু ভিন্নতা আনতে। বাস্তবতার নিরিখে সবসময় এই সুযোগ হয়তো আসেনা তবে সুযোগ যখন আসে বা আসবে আমি প্রস্তুত থাকি চ্যালেঞ্জ টা লুফে নিতে। কতটুকু স্বার্থক হবে বা হচ্ছে তা আমার দর্শকরাই ভালো বলতে পারবেন’।

চলতি মাসেই মুক্তি পাচ্ছে রাশেদ মামুন অপু অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “এক যে ছিলো গ্যাংস্টার” ও পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র “দহন”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here