এ সময়ের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো

0
91

কোরবানির ঈদ উপলক্ষে নির্মিত নাটকের অভিনয় নিয়ে ব্যস্ত। এরই মধ্যে অনেকগুলো নাটকের শ্যুটিং শেষ করেছি। তার মধ্যে রয়েছে ‘মোবাইল চোর’, ‘লাইফ মেট’, ‘বিউটি ফুল’, ‘ক্লাসলেস মুকলেস-২’, ‘ভালোবাসার রং থাকে না’, ‘পারফেক্ট ওয়াইফ’, ‘খবরওয়ালা’, ‘পতঙ্গ’, ‘আনএক্সপেক্টেড স্টোরি ৩’, ‘ডিস্টার্ব’, ‘ট্রিম্যান’সহ বেশ কিছু নাটক। সবগুলোর নাম এ মুহূর্তে মনে পড়ছে না। ঈদের আগের দিন পর্যন্ত নাটকের শ্যুটিং নিয়ে ব্যস্ত থাকব।

এবারের ঈদের নাটকে কোনো ভিন্নতা রয়েছে কি?

আমি সব সময় গল্প ও চরিত্র বেছে অভিনয় করি। বিশেষ দিনই নয়, সব সময় গুরুত্ব ও যতœ সহকারে কাজ করি। এবারের ঈদের সবগুলো নাটকের গল্প চমৎকার। ভিন্ন কিছু চরিত্র আছে যেগুলো দেখে দর্শক আনন্দ পাবেন বলে আমার বিশ্বাস।

আপনার অভিনীত দুটি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। কেমন সাড়া পাচ্ছেন?

‘গোল্ডেন ভাই’ ও ‘শান্তিপুরিতে অশান্তি’ নামে দুটি ধারাবাহিকেই ভালো সাড়া পাচ্ছি। আমি এমনিতে ধারাবাহিক নাটকে অভিনয় করি না। এ দুটি নাটকের গল্প চমৎকার। ভালো লাগা থেকে অভিনয় করেছি। যতগুলো পর্ব প্রচার হয়েছে সবগুলোতে দর্শকদের ভালোই রেসপন্স পাচ্ছি।

এখনকার নাটক নিয়ে অনেক অভিযোগ…

ভালো নাটক হচ্ছে। তবে অস্থিরতাও দেখা যায়, এটা নতুন কিছু নয়। শিল্পীদের একটু যতœবান হতে হবে। শিডিউলের বিষয়ে সবাইকে নজর দিতে হবে, গল্পটা মৌলিক ও পরিপক্ব হলে নাটক নিঃসন্দেহে ভালো হবে। কিছুটা সমস্যা এখন চলছে। আশা করি ঠিক হয়ে যাবে।

আপনাকে সিনেমায় কবে দেখা যাবে?

আমার ইচ্ছা আছে সিনেমায় অভিনয় করার। সে জন্য নিজেকেও প্রস্তুত করছি। এরই মধ্যে বেশ কয়েকটা সিনেমায় অভিনয়ের প্রস্তাবও পেয়েছি। কিন্তু আমার মত হচ্ছে- সিনেমায় প্রস্তাব পেলাম অভিনয় করলাম এমন না। গল্পটা যদি মৌলিক হয়, তাহলে কাজ করব। ভালো সিনেমা করতে চাই, তারকা খ্যাতি বাড়াতে চাই না।

ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে জানতে চাই…

আমি আজকের কথা ভাবি। আগামীকাল যে বেঁচে থাকব তার নিশ্চয়তা কী? আজ যে কাজটা করছি সেটা মনোযোগ দিয়ে করার চেষ্টা করি। বেঁচে থাকলে সামনে যে কাজটা করব সেটা যেন ভালোভাবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here