ওয়েব সিরিজ ‘বিউটি এন্ড দ্যা বুলেট’

0
192
বসুন্ধরার স্টার সিনেপ্লেক্সে ওয়েব সিরিজ ‘বিউটি এ্যান্ড দ্যা বুলেট’ এর অভিনয় শিল্পী এবং অন্যান্য কলাকুশলীরা।

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে প্রদর্শিত হলো বহুল আলোচিত ওয়েব সিরিজ ‘বিউটি এ্যান্ড দ্যা বুলেট’র প্রিমিয়ার শো। ওয়েব সিরিজটির গল্প লিখেছেন- মারুফ রেহমান, চিত্রনাট্য তৈরি করেছেন- সরদার সানিয়াত হােসেন, মারুফ রেহমান এবং অনিমেষ আইচ। অনিমেষ আইচ এর পরিচালনায় চিত্রগ্রহণে ছিলেন নাজমুল হাসান। প্রযােজক ছিলেন ইরেশ যাকের এবং সরদার সানিয়াত হোসেন। ওয়েব সিরিজ টি প্রযােজনা করেছে গুড কোম্পানী লিমিটেড।

অভিনয় করেছেন আফরান নিশাে, তাহসান খান, জাকিয়া বারি মম, বিদ্যা সিনহা মীম, সুবর্না মােস্তফা, তারেক আনাম খান, শহীদুজ্জামান সেলিম, মামনুন ইমন, মীম মানতাসা, সুমন আনােয়ার, শিল্পী সরকার অপু, বাধন লিংকন, শাহেদ আলী সুজন এবং অন্যান্য।

পরিচালক অনিমেষ আইচ বলেন, ওয়েব সিরিজে আমরা হাটতে শিখেছি মাত্র। আমরা ওয়েব সিরিজে এখনো পরিপক্কতা অর্জন করতে পারি নাই। দারুন একটি গল্পে নির্মিত হয়েছে ওয়েব সিরিজটি।

ঢাকা শহরে দিন দিন ড্রাগসের প্ৰভব বেড়েই চলেছে। এই পরিস্থিতিতে জনপ্রিয় সাংসদ- জান্নাতুল মাওয়া ড্রাগসের বিরুদ্ধে কঠিন পদক্ষেপ গ্রহণ করেন। ঢাকা পুলিশ, দূরদর্শিতার সাথে ড্রাগসের বড় বড় কিছু চালান আটকে দিতে সক্ষম হয়। আর এখান থেকেই শুরু হয় ঝামেলা। হঠাৎ করেই বিচ্ছিন্ন ভাবে ভিআইপি খুন হওয়া শুরু হয়। ঢাকার ডাঙ্গল লর্ড, সাংসদ জান্নাতুল মাওয়াকে ও টার্গেট করে ! এদিকে সাংসদ জান্নাতুল মাওয়ার স্বামী- একটি কন্সট্রাকশনের কাজে দুর্নীতি করে দুদকের নজরে পড়ে যায়। দুদকের হাত থেকে মুক্তি পেতে তিনি নানা ভাবে তার স্ত্রীর পাওয়ার ব্যাবহার করতে চায়। কিন্তু সাংসদ জান্নাত স্বামীকে কোন রকম সাহায্য করে না। এরপরই একটি রিয়ালিটি শাে তে জাজ হিসেবে অংশ নিতে গিয়ে রহস্যজনক ভাবে খুন হন সাংসদ জান্নাতুল মাওয়া। যে প্রতিযােগীর খাবার খেয়ে তিনি মারা যান, সেই প্রতিযােগীও নিমিষে উধাও হয়ে যায়। তাকে আর কোথাও খুঁজে পাওয়া যায় না। শহরে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পুলিশ, ডিটেকটিভ এবং একজন রহস্যময় যুবক এই খুনের রহস্যভেদ করতে নেমে পড়ে।

এমনই একটি টান টান উত্তেজনার গল্প নিয়ে নির্মিত ‘বিউটি এন্ড দ্যা বুলেট’। বায়স্কোপের দর্শকেরা ২১ সেপ্টেম্বর থেকে সিরিজটি দেখতে পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here