চলচ্চিত্রে আবারো গান নিয়ে ফিরলেন এস.ডি রুবেল

0
254
কন্ঠশিল্পী এস.ডি রুবেল

এস.এ.এম সুমন: সম্প্রতি রাজধানীর একটি স্টুডিওতে সিনেমার প্লেব্যাক করলেন এস.ডি রুবেল। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে পলাশ খান নির্মাণ করছেন ‘ক্রাশ’ চলচ্চিত্র। ‘রাধা কৃষ্ণ’ গানটি এতে ব্যবহৃত হবে। চলচ্চিত্রটিতে মোট ৬টি আধুনিক গান ব্যবহার করা হবে। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন সৌরভ ফারসী, মৌমিতা খান ও নবাগত মৈয়ত্রী। আগামী ২৮ এপ্রিল গাইবান্ধা সরকারি কলেজে এর শুটিং শুরু হবে।

চলচ্চিত্রটি সম্পর্কে চিত্রনায়ক সৌরভ ফারসী বলেন, এটি একটি ভিন্ন ধারার গল্প, চলচ্চিত্র জগতে এটি নতুন ধারার জন্ম দিবে। সিনেমাটিতে নতুন নতুন কিছু চমক দেখতে পারেবে দর্শকরা।

জনপ্রিয় কন্ঠ শিল্পী এস.ডি রুবেল “জীবনের সৈকতে” অ্যালবাম দিয়ে সংগীত শিল্পে আত্মপ্রকাশ করেন। তিনি ‘লাল বেনরশী’ গানের মধ্য দিয়ে দেশব্যাপী জনপ্রিয়তা অর্জন করেন। গায়কের পাশাপাশি তিনি একাধারে একজন গীতিকার, সুরকার, প্রযোজক ও অভিনেতা। তিনি প্রায় ৮-১০টির মত নাটক ও টেলিফিল্মের প্রযোজনা করেছেন। ২০১১ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘এভাবেই ভালোবাসা হয়’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তাঁর। এছাড়াও নিজের প্রযোজনায় কয়েকটি ছায়াছবি তৈরি করেছেন এবং নায়ক হিসেবে কাজ করেছেন। এছাড়াও প্রায় দেড়শতাধিক চলচ্চিত্রে গান করেছেন। এই পর্যন্ত ৩৭টির মত একক এ্যালবাম এবং প্রায় ৪০০ (চারশত) মিশ্র অ্যালবাম প্রকাশ পেয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here