জামশেদ শামীম এর ‘মনের দুঃখ’

0
255

নিজস্ব প্রতিবেদক: ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) থেকে প্রকাশিত হতে যাচ্ছে মিলনের নতুন গানের ভিডিও। ফোক ঘরানার এই গানের নাম ‘মনের দুঃখ’। গানটিতে কন্ঠ দেওয়ার পাশাপাশি গানটি লিখেছেন এবং সুর করেছেন মিলন নিজেই। আর সঙ্গীতায়োজনে ছিলেন এমএমপি রনি। ভিডিও নির্মাণ করেছেন আলোচিত নির্মাতা মাহিন আওলাদ। পরিচালনার পাশাপশি ভিডিওটির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপও মাহিন আওলাদের।এতে মডেল হিসেবে আছেন দহনের কাওসার চরিত্রে অভিনয় করে সকলের নজের আসা জামশেদ শামীম এবং আশফিয়া অহি। ভিডিওতে শিল্পী মিলনকেও দেখা যাবে।

গানটি প্রসঙ্গে মিলন বলেন- ‘ছোটবেলা থেকেই ফোক গানের প্রতি দুর্বল ছিলাম। কিন্তু গাইতে গিয়ে বুঝলাম, ফোক গানগুলো ঠিকঠাক উপস্থাপন করা কঠিন। তাই একটু সময় নিয়ে গানটি করেছি । গানের সঙ্গে মিল রেখে মিউজিক ভিডিওটা বেশ ভালো হয়েছে। শ্রোতাদের ভালো লাগবে এই বিশ্বাস আছে।’

মডেল ও অভিনেতা জামশেদ শামীম বলেন, গানটির ব্যাপারে এতটুকু বলব যে দর্শক-শ্রোতারা হতাশ হবে না, তাদের আশা পূরন হবে। গানটি শোনার পর শ্রোতারা কিছুক্ষন স্তব্ধ থাকবে। আসলে এ গানটি সকলের হৃদয়কে নাড়া দিয়ে যাবে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায় আগামী ২৫ এপ্রিল , বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে ‘মনের দুঃখ’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here