তানিয়া আহমেদ কাজ করছেন, নতুন এক চলচিত্রে

0
137

আনন্দ বিনোদন ডেস্ক :

বর্তমানে বিচ্ছেদ ইস্যুতে খবরের শিরোনামে রয়েছেন গায়ক ও সংগীত পরিচালক এস আই টুটুল এবং অভিনেত্রী তানিয়া আহমেদ। বলা যায়, শোবিজে এখন বিচ্ছেদ ইস্যুতে বেশ চর্চিত এই প্রাক্তন তারকা দম্পতি। বর্তমানে দুজনেই রয়েছেন যুক্তরাষ্ট্রে। সেখান থেকে সাবেক স্ত্রী তানিয়াকে নিয়ে নানা বিষয়ে কথা বলেন টুটুল।

তবে তানিয়া এর প্রেক্ষিতে কিছু না বললেও টুটুলের সঙ্গে বিচ্ছেদ ইস্যুর মধ্যেই সুখবর দিয়েছেন। জানালেন, নতুন একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি।

সম্প্রতি দেশের একটি গণমাধ্যমের সাক্ষাৎকারের আলাপচারিতার একপর্যায় এ কথা বলেন তানিয়া।

তিনি বলেন, নতুন একটি সিনেমায় অভিনয় করছি।সিনেমার নাম ‘তাপ’। এরই মধ্যে সবকিছু চূড়ান্ত হয়ে গেছে।

জানা গেছে, সিনেমাটি নির্মাণ করবেন সুমন ধর। এর আগে ওয়েব ফিল্ম বানালেও এবারই প্রথম চলচ্চিত্র বানাতে যাচ্ছেন তিনি। বছরের শেষ দিকে চট্টগ্রামে সিনেমাটির শুটিং শুরু হবে।

এ প্রসঙ্গে তানিয়া আহমেদ বলেন, দুদিন পরপর পরিচালকের সঙ্গে আমার কথা হচ্ছে। সাইন করতে চেয়েছিল। কিন্তু যুক্তরাষ্ট্রে চলে আসায় তা আর হয়নি। সাধারণত আমাদের দেশের সিনেমায় দেখা যায় হিরো-হিরোইননির্ভর গল্প। এটা প্যারালাল দুই নারীর গল্প। তারপর একটা রেখায় গিয়ে মিলেছে। সিনেমার গল্পের এই বিষয়টাই আমার কাছে সবচেয়ে অসাধারণ লেগেছে।

সিনেমায় নিজের চরিত্র প্রসঙ্গে তানিয়া আহমেদ বলেন, আমার কাছে মনে হয়, এই বয়সে এসে আমি তো হিরোইন হিসেবে অভিনয় করব না। আমি এ রকম কিছু একটা করতে চাই, যেটার মাধ্যমে নিজের ব্যক্তিত্বকে ফুটিয়ে তুলতে পারব।

আমি রায়হান খানের ছবিতেও যেটা করেছি, ওখানেও হিরো-হিরোইন আছে ঠিকই, কিন্তু অন্য যে চরিত্র আছে, তার একটা আমি করেছি, অন্যটা মিশা সওদাগর ভাই। আমাদের এই দুটি চরিত্র বাদ দিলে ছবির গল্পটা দাঁড়াবে না। আমি এ ধরনের কিছু একটা করতে চাই।
নির্মাতা সুমন ধর বলেন, এই সিনেমার দুই কেন্দ্রীয় নারী চরিত্রের একজন তানিয়া আহমেদ। বছরের শেষ দিকে চট্টগ্রাম থেকে সিনেমার শুটিং শুরু করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here