তারকাদের উপস্থিতিতে সোহেল-কনকের বিবাহোত্তর সংবর্ধনা

0
257

নিজস্ব প্রতিবেদক: বুধবার (১লা মে) ইস্কাটন গার্ডেনের পুলিশ কনভেনশন সেন্টারে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেলো দেশের জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান ‘সিডি চয়েস’ এর কর্ণধার জহিরুল ইসলাম সোহেল ও আইরিন আক্তার কনক দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা।

নব দম্পতিকে শুভেচ্ছা এবং শুভকামনা জানাতে উপস্থিত হয়েছিলেন দেশের সকল অঙ্গনের শুভাকাঙ্খি এবং বিনোদন ভুবনের তারকারা। এরমধ্যে উল্লেখযোগ্য তারকারা হলেন- কুমার বিশ্বজিৎ, আঁখি আলমগীর, হাসান মতিউর রহমান, জয় মিনার, শাহরিয়ার, বেলাল খান, লুৎফর হাসান, কাজী শুভ, শাওন গানওয়াল, কিশোর, তানজিব সারোয়ার, পূজা প্রমুখ।

উপস্থিত তারকাদের একাংশ

বাংলাদেশের আরও জনপ্রিয় সকল প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধারেরা এবং প্রতিনিধিগণ এদিন উপস্থিত হয়েছিলেন- লেজার ভিশনের একেএম আরিফুর রহমান ও মাজহারুল ইসলাম, সিএমভির কর্ণধার শেখ সাহেদ আলী পাপ্পু, ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ, সাউন্ডটেকের পরিচালক তানভীর মাহমুদ অপু, ঈগল মিউজিকের কর্ণধার কচি আহমেদ, বাংলাঢোলের এনামুল হক প্রমুখ নবদম্পতির জন্য শুভকামনা জানিয়ে গেছেন। চলচ্চিত্র নির্মাতাদের মধ্যে উপস্থিত ছিলেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, সাইফ চন্দন, শাহীন কবির টুটুল প্রমুখ।

সকলের উপস্থিতিতে মুগ্ধতা প্রকাশ করে সোহেল সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং জীবনের বাকিটা সময় কনক এর সাথে যেন সুখে শান্তিতে একসাথে থাকতে পারেন এই দোয়া চেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here