তিনুর পরিচালনায় নির্মিত নতুন টিভিসি

0
532

আহমেদ সাব্বির রোমিও : সম্প্রতি নির্মিত হলো ফেয়ার এন্ড লেডি একটিভ কালার কোন মেহেদীর বিজ্ঞাপনচিত্র। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন তরুন নির্মাতা আকতারুল আলম তিনু। বিজ্ঞাপনটিতে অভিনয় করেছেন বগুড়ার বিভিন্ন থিয়েটার অভিনেত্রী ও নৃত্যশিল্পী।

যাদের মধ্যে অন্যতম ফারহা রহমান স্মৃতি, মোমতারিন মেরি, মিষ্টি পরী, নিয়তি জাহান, আলো আকতার, জেনিফার আকতার সুমি, মৌসুমী, তানিয়া, তানিশা ও মনিষা। বগুড়ায় ফাইভ স্টার হোটেল এন্ড রিসোর্ট মম ইন এর মনোরোম লোকেশনে চিত্রায়িত বিজ্ঞাপনচিত্রের কোরিওগ্রাফি করেছেন মাহমুদুল ইসলাম অলি। ফেয়ার এন্ড লেডি একটিভ কালার কোন মেহেদীর বিজ্ঞাপনচিত্রটির সিনেমাটোগ্রাফি করেছেন জুলকার আহমদ সায়েম। পরিচালনার পাশাপাশি এডিট, কালার গ্রেডিং ও এনিমেশনের কাজটি করেছেন আকতারুল আলম তিনু নিজেই। প্রধান সহকারী পরিচালক ছিলেন সারিব হাসান এবং সহকারী পরিচালক ছিলেন মাসুদ রানা ও প্রিন্স রবিন।

টীম কো-অর্ডিনেট করেছেন মতিউর রহমান। বিজ্ঞাপনটির দিক নির্দেশনা দিয়েছেন কলিন্স কসমেটিকস এর কর্নধার আব্দুল মমিন কলিন্স। বিগ বাজেটে নির্মিত এই বিজ্ঞাপনচিত্রটি আগামী ঈদকে সামনে রেখে বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here