নাসির উদ্দীন ইউসুফের ‘আলফা’র বিশেষ প্রদর্শনী

0
1333

নিউজ ডেস্ক: নাসির উদ্দীন ইউসুফের ‘আলফা’র বিশেষ প্রদর্শনী হতে যাচ্ছে। টিকিট ছাড়াই দর্শকরা উপভোগ করতে পারবেন ছবিটি। আগামী ১৩ জুলাই বিকেল ৫টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা মিলনায়তনে ‘আলফা’ ছবিটির বিশেষ এই প্রদর্শনীর আয়োজন করছে বাংলাদেশ শর্ট ফিল্ম ফোরাম। প্রদর্শনীর পাশাপাশি ছবিটি নিয়ে মুক্ত আলোচনাও হবে সেখানে। দেশের বরেণ্য ব্যক্তিবর্গ কথা বলবেন ছবিটি নিয়ে। বিষয়টি নিশ্চিত নাসির উদ্দীন ইউসুফ নিজেই।

নির্মাতা নাসির উদ্দীন ইউসুফ বলেন, ‘শর্ট ফিল্ম ফোরাম আগামী ১৩ জুলাই আমার ছবিটির বিশেষ প্রদর্শনীর আগ্রহ প্রকাশ করে আমার কাছে। আমি সম্মতি দিয়েছি। ওই দিন চলচ্চিত্রটি দেখে আলোচনা করবেন গুণীজনেরা। সবার জন্যই উম্মক্ত থাকছে এই আয়োজন। এ ছড়া এর আগেই ২৮ ও ২৯ জুন চট্টগ্রাম থিয়েটার ইনস্টিটিউটে দুইটি শো হবে চলচ্চিত্রটির। ’

‘আলফা’র মূল চরিত্রে অভিনয় করেছেন আলমগীর কবির ও দোয়েল ম্যাশ। আরও অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান, হীরা চৌধুরী, ইশরাত নিশাত, মোস্তাফিজুর নূর ইমরান ও ভাস্কর রাসা। ফরিদুর রেজা সাগর ও এশা ইউসুফ প্রযোজিত এবং ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত এ সিনেমার কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনা করছেন নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু। সম্পাদনায় ছিলেন ক্যাথরিন মাসুদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here