পহেলা বৈশাখে নতুন গান নিয়ে আসছেন কুমার বিশ্বজিৎ

0
191

নিউজ ডেস্ক:- বিপ্লব সাহার কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন উজ্জ্বল সিনহা। তারকাবহুল উপস্থিতিতে বর্ণাঢ্য আয়োজনে গানটির মিউজিক ভিডিও প্রকাশিত হতে যাচ্ছে শিগগিরই। 

‘নতুন দিনের নতুন রঙ-এ সবার মন দুলে যায়, চারিদিকে রঙের খেলা, গানে ছন্দ খুঁজে পায়’-এমন কথার গানটি প্রসঙ্গে কুমার বিশ্বজিৎ বলেন, “মাস দেড়েক আগে গানটার রেকর্ড হয়েছে। দেশিয় ঐতিহ্য ও উৎসবের গান এটি। অনেক বর্ণিল গানের লিরিকটা। বাংলাদেশের ষড়ঋতুর কথা বলা হয়েছে। বৈশাখ ছাড়াও যে কোন উৎসবে গানটি ব্যাবহার করা যাবে। লিরিক টিউন কম্পোজিশান সবকিছুই ভালো ছিলো।”

গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি ভিডিওতেও মডেল হিসেবে দেখা যাবে কুমার বিশ্বজিৎকে। দেশিয় ঐতিহ্যের ফ্যাশন হাউজ বিশ্বরঙ-এর থিমসং হিসেবে তাদের ব্যানারে প্রকাশিতব্য গানটির ভিডিওতে তিনি ছাড়াও পারফর্ম করেছেন ওয়াহিদা মল্লিক জলি, নরেশ ভূঁইয়া, মনোজ কুমার, নাবিলা, মডেল আসিফ খান, শাহেদ ফারহানসহ এক ঝাঁক র‌্যাম্প মডেল। 

গানটির প্রযোজক ও গীতিকার বিপ্লব সাহা বলেন, “গানের কথায় বাংলার ‍সুর-নদী, ফুল-লতা-পাতা প্রকৃতির পাশাপাশি বাংলার তাঁত-তাঁতি, রঙ, সুতা এ শব্দগুলোর কথা উল্লেখ করা হয়েছে। কেননা তাঁতের কথা, তাঁতির কথা, রঙ, সুতো, বুননের কথা আমাদের গানগুলোতে পাওয়া যায় না। গানটা এমনভাবে তৈরি করা হয়েছে যাতে, বাংলার যে কোন উৎসবে গানটি শ্রোতাদের কানে বাজে।”

এদিকে, কুমার বিশ্বজিৎ জানান, পহেলা বৈশাখ উপলক্ষে গানটি ছাড়াও সিলেটের টেকের হাট অঞ্চলের বাউল সেকেন্ড শাহ’র একটি গান কণ্ঠে তুলে নিচ্ছেন তিনি। এ ছাড়াও প্রকাশের অপেক্ষায় তার ঝুলিতে রয়েছে বেশ কিছু নতুন গান। পাশাপাশি নিজের জনপ্রিয় বেশ কিছু গানের রিমিক্সও করছেন তিনি। সম্প্রতি কণ্ঠ দিয়েছেন আহমেদ হুমায়ূনের সংগীতায়োজনে নতুন একটি চলচ্চিত্রের গানেও।

বিশ্বরঙ জানায়, ১৫ মার্চ থেকে তাদের প্রতিটি আউটলেটে বর্ষবরণ ও বৈশাখি পোশাকের আগমনী উৎসবের অংশ হিসেবে প্রতিটি আউটলেটে ও ফ্যাশন শোতে বাজবে গানটি। এ ছাড়াও গানটির নির্মানাধীন মিউজিক ভিডিওটি তাদের ইউটিউব চ্যানেল ও ফেসবুক ফ্যানপেইজে প্রকাশিত হবে শিগগিরই। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here