বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী জয়া আহসান

0
149
জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান

নিউজ ডেস্ক: ভারতের প্রভাবশালী গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস তাদের বিনোদন ও লাইফস্টাইলভিত্তিক ম্যাগাজিন ‘ইনডালজ’-এ জয়া আহসানকে নিয়ে ১৫ই মার্চ একটি প্রতিবেদন প্রকাশ করে। এই প্রতিবেদনে জয়ার অভিনয়ের পাশাপাশি ওঠে আসে তার ব্যক্তিজীবনের কিছু প্রসঙ্গ। সেখানেই জয়া প্রেম করছেন না এবং প্রেম করার মতো সময় নেই বলে জানান। প্রেমের সময় নেই, তাহলে কি বিয়ের কথা ভাবছেন না অভিনেত্রী? পছন্দের কেউ কি তবে নেই? প্রতিবেদকের এমন প্রশ্নের জবাবে জয়া বলেন, এখন পর্যন্ত না। বিয়ে পরেও করা যাবে। এত দ্রুত আমি ঘরোয়া পরিবেশে নিজেকে বন্দি করতে চাচ্ছি না। আমি আরো কাজ করতে চাই। পরিবার থেকে অবশ্য বিয়ের চাপ আসছে। কিন্তু আমি না শোনার ভান করে বসে থাকি।

একই প্রাতবেদনে তার সফলতার কথা বলতে গিয়ে তাকে বক্স অফিসের রানি হিসেবে আখ্যা দিয়েছে ‘ইনডালজ’ । জয়াকে বলা হয়েছে- ‘দ্য বক্স অফিস কুইন’। এদিকে সম্প্রতি জয়া শেষ করেছেন ‘বিনি সুতোয়’ ছবির কাজ। এতে তার বিপরীতে আছেন ঋত্বিক চক্রবর্তী। ছবিটির ডাবিং বাকি। অন্যদিকে গত কয়েক দিন আগে বাংলাদেশে জয়া আহসান অভিনীত ‘বিউটি সার্কাস’-এর ফার্স্টলুক প্রকাশ পেয়েছে। এতে সার্কাসকন্যা ‘বিউটি’ রূপে জয়ার প্রথম ঝলকই ইতিমধ্যে সাড়া ফেলেছে।

জয়া আহসান টিভি নাটক ও মডেলিংয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন। ২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ‘ব্যাচেলর’ ছবির মধ্য দিয়ে বড় পর্দায় আসেন তিনি। তবে চলচ্চিত্রের দর্শকের কাছে জয়া দারুণভাবে সমাদৃত হন নাসির উদ্দিন ইউসুফের ‘গেরিলা’ চলচ্চিত্রের মাধ্যমে। তারপরেই ওপার বাংলার চলচ্চিত্রেও কাজ শুরু করেন তিনি। বর্তমানে এই অভিনেত্রী সমান তালে অভিনয় করছেন দু’বাংলার চলচ্চিত্রে। বাংলাদেশের পাশাপাশি ওপার বাংলার নির্মাতা ও দর্শকের পছন্দের তালিকার শীর্ষে আছেন এই গ্ল্যামারকন্যা। তার অভিনয়ের দ্যুতি ছড়িয়ে সব শ্রেণির দর্শকের মন জয় করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here