সিক্যুয়েল ‘২.০’ মুক্তির আগেই ১০০ কোটি রুপি আয়

0
191

 রজনীকান্ত অভিনীত রোবট এর সিক্যুয়েল ‘২.০’ মুক্তিই পায়নি এখনো তার আগেই সব তামিল সিনেমার রেকর্ড ভেঙে। সিনেমাপ্রেমিকদের দেওয়া অগ্রিম বুকিং থেকে ছবির আয় হয়ে গেছে ১০০ কোটি রুপি।

সিনেমা মুক্তির প্রথম দিনেই ১০ হাজার হলে দেখা যাবে শঙ্কর পরিচালিত এ ছবি। সিক্যুয়েল ‘২.০’তে মূল চরিত্রে অভিনয় করেছেন রজনীকান্ত, অক্ষয় কুমার, অ্যামি জ্যাকসন। এটি নির্মাণে ব্যয় হয়েছে ৬০০ কোটি রুপি। মুক্তির আগেই ছবিটি থেকে তোলা হয়েছে ১২০ কোটি রুপির বেশি। ভারতের দক্ষিণী সিনেমার ইতিহাসে অন্যতম ব্যয়বহুল সিনেমা ‘বাহুবলী’র সব রেকর্ড ভাঙ্গতে শুরু করেছে। সিনেমার খরচের দিক থেকে বাহুবলীর রেকর্ড ভেঙে দিয়েছে ‘২.০’। এর আগে মুক্তির আগেই কোনো তামিল ছবি এত টাকা আয় করতে পারেনি। তাই প্রথম তামিল ছবি হিসেবে গর্বের সঙ্গে ১০০ কোটির সীমা পার করে রেকর্ড করল ‘২.০’ ছবিটি।

সিনেমাটিতে অক্ষয় কুমার একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন। এর মধ্য দিয়ে তামিল ইন্ডাস্ট্রিতে তার অভিষেক হবে। এতে আরও অভিনয় করেছেন অ্যামি জ্যাকসন। ২০১০ এ রোবট ছবিতে ছবিতে রজনীকান্তকে দেখা গিয়েছিল ড. বশীকরণ এবং চিটটির ভূমিকায়। এবার তাকে বিজ্ঞানীর চরিত্রে দেখা যাবে।

রজনীকান্ত অভিনীত এই সিনেমাটি দীর্ঘ প্রতিক্ষার প্রহর কাটিয়ে ২৯ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে। রোবট এর সিকুয়্যাল ছবি ‘২.০’ এর শুটিং হয়েছে হিন্দি এবং তামিল ভাষায়। এছাড়াও প্রায় ১৩টি ভাষায় ডাব হবে এই ছবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here