লেজার ভিশনের বর্ণাঢ্য ঈদ আয়োজন

0
1287

নিজস্ব প্রতিবেদকঃ পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে বরাবরের মতো লেজার ভিশন এবারও বেশ কিছু অডিও ও মিউজিক ভিডিও প্রকাশ করতে যাচ্ছে। লেজার ভিশনের এবারের আয়োজনে থাকছে বৈচিত্রতা। এ আয়োজনে দর্শক-শ্রোতারা বিভিন্ন ধারার গান দেখতে এবং শুনতে পারবেন। আশা করি দর্শক-শ্রোতাদের গানগুলি ঈদের আনন্দকে আরো আনন্দময় করে তুলবে।

ফতুরঃ
এ সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী এফ এ সুমনের “ফতুর”। সোমেশ্বর অলির কথায় বেলাল খানের সুরে গানটির সঙ্গীত পরিচালনা করেছেন মার্চেল। ভিডিওটি নির্মাণ করেছেন খান মাহি।

তুই ছাড়াঃ
রবিউল ইসলাম জীবনের কথায় এ সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী তানজীব সারোয়ারের “তুই ছাড়া”। গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন ইমন চৌধুরী এবং ভিডিওটি পরিচালনা করেছেন খান মাহি।

অভিমানীঃ
প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী উপমার কন্ঠে গাওয়া “অভিমানী”। গীতিকবি সোমেশ্বর অলির কথায় বেলাল খানের সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন জে কে মজলিশ এবং ভিডিওটি নির্মাণ করেছেন এস আর ফিল্মস্।

তুমি কাছে থেকেওঃ
এ সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী টিনার কন্ঠে গাওয়া গান “তুমি কাছে থেকেও”। গীতিকবি জুলফিকার রাসেলের কথায় গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন ইবরার টিপু। থাইল্যান্ডের মনোরম কিছু লোকেশনে চিত্রায়িত গানটি নির্মাণ করেছেন জুটি প্রোডাকশন্স।

মাওলা-২ঃ
এ সময়ের জনপ্রিয় ফোক শিল্পী হিরু ফকিরের কন্ঠে গাওয়া “মাওলা-২”। এইচ আর শ্যামল ফিচারিং গানটির কথা ও সুর করেছেন হাসান রানা এবং ভিডিওটি পরিচালনা করেছেন ফিরোজ সরকার।

ত্রিভুবনের প্রিয় মোহাম্মদঃ
জনপ্রিয় কন্ঠশিল্পী ও সুরকার আরফিন রুমি ফিচারিং কন্ঠশিল্পী মোহাম্মদ পিয়াসের “ত্রিভুবনের প্রিয় মোহাম্মদ”। কবি কাজী নজরুল ইসলামের কথা ও সুরে নতুনভাবে গানটির সঙ্গীতায়োজন করেছেন আরফিন রুমি।

ভাল বাসতে বাসতেঃ
জনপ্রিয় কন্ঠশিল্পী কাজী শুভ ও স্বরলিপির দ্বৈত কন্ঠে গাওয়া “ভাল বাসতে বাসতে”। শহীদুল্লাহ্ ফরায়জীর কথায় গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন অমিত কর এবং ভিডিওটি নির্মান করেছেন খান মাহি।

আমিতো ভালা না ভালা লইয়াই থাইকোঃ
এ সময়ের জনপ্রিয় ফোক কন্ঠশিল্পী অবিনাশ বাউলের কন্ঠে গাওয়া “আমিতো ভালা না ভালা লইয়াই থাইকো ”। গানটির মূল গীতিকার টিটু পাগলের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন সুমন কল্যাণ এবং ভিডিওটি নির্মাণ করেছেন খান মাহি।

খোদা ক্ষমা করো আমারেঃ
প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক ইয়াসিন হোসেন নিরুর কন্ঠে “খোদা ক্ষমা করো আমারে”। গানটির কথা, সুর ও ভিডিও নির্মাণ করেছেন শিল্পী নিজেই।

কফি হাউসঃ
প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী দিয়া’র কন্ঠে “কফি হাউস”। গানটির কথা, সুর সঙ্গীত পরিচালনা করেছেন পার্থ মজুমদার।

রঙের যাদুকরঃ
এ সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী সানিয়া রমার “রঙের যাদুকর”। সোমেশ্বর অলির কথায় গানটির সুর করেছেন বেলাল খান এবং ভিডিওটি নির্মাণ করেছেন খান মাহি।
পরান পাখি রেঃ
কন্ঠশিল্পী সাদিয়া ইসলাম সাথী’র কন্ঠে গাওয়া “পরান পাখি রে”। গানটির কথা ও সুর করেছেন মোঃ রবিন ইসলাম এবং ভিডিওটি নির্মাণ করেছেন সাজিন খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here