শুরু হলো বিশ্বসুন্দরী খোঁজার ইভেন্ট ‌‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’

0
229

পিন্টু বিশ্বাস: গতবারের মতো এবারও চীনের সানাইয়া সিটি এরেনায় বসবে মিস ওয়ার্ল্ডের জমকালো আসর। আগামী ৮ ডিসেম্বর সেখানে ঘোষণা করা হবে নতুন বিশ্বসুন্দরীর নাম। আর সেই আসরে এবারও বাংলাদেশ থেকে অংশ নেবে একজন। মঞ্চে উঠে প্রতিনিধিত্ব করবেন লাল-সবুজের।

 এই অনুষ্ঠানে তারই অংশ হিসেবে অনাড়ম্বরপূর্ণ আয়োজনে শুরু হয়ে গেল বিশ্বসুন্দরী খোঁজার ইভেন্ট ‌‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’। ১৬ সেপ্টেম্বর সকাল থেকে রাজধানীর বিএফডিসিতে শুরু হলো অডিশন রাউন্ড। সেখানে অংশ নেওয়ার জন্য দেশীয় সুন্দরীদের ভিড়।
অন্তর শোবিজের আয়োজনে এবারের আসরে বিচারক হিসেবে আছেন কণ্ঠশিল্পী শুভ্রদেব, অভিনেত্রী তারিন, মডেল খালেদ সুজন, ইমি এবং ব্যারিস্টার ফারাবী। অডিশন রাউন্ড থেকে পুরো প্রতিযোগিতায় তারাই বিচারকার্য পরিচালনা করবেন বলে জানা গেছে। তবে গ্র্যান্ড ফিনালেতে তাদের সঙ্গে আইকন বিচারকরা যোগ দেবেন। অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী জানান, অক্টোবরের প্রথম সপ্তাহের মধ্যেই মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। বাংলাদেশের চূড়ান্ত বিজয়ী ৭ ডিসেম্বর চীনে মূল পর্বে যোগদানের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন। এদিকে একাধিক গণমাধ্যমে ‘ঘোষণা ছাড়া’ প্রতিযোগিতা শুরুর খবর ছাপা হওয়ায় বিস্ময় প্রকাশ করেন স্বপন চৌধুরী। তিনি বলেন, ‘গোপনীয়তা ও নীরবে করার মতো কিছু নেই। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে গেলেই আবেদন আর রেজিস্ট্রেশন সংক্রান্ত প্রচারণা চোখে পড়বে।’ আয়োজক প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, এবার আবেদনকারীর সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে। আয়োজনটির টেলিভিশন পার্টনার এটিএন বাংলা। চীনের মিস ওয়ার্ল্ড মঞ্চে ওঠার জন্য বিএফডিসিতে সুন্দরীদের দীর্ঘ সারিমিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ আয়োজনের ক্ষেত্রে এটিএন বাংলাসহ সব স্পন্সরের প্রতি কৃতজ্ঞতা জানান আয়োজক স্বপন চৌধুরী। তিনি বলেন, ‘এটা খুব আনন্দের যে অভিভাবকরা এসে তাদের মেয়েকে নিবন্ধন করাচ্ছেন। স্পন্সররা এগিয়ে এসেছেন। সবার প্রতি কৃতজ্ঞতা। আর যার কথা না বললেই নয়, তিনি অন্তর শোবিজের এমডি নাসরিন চৌধুরী। অনুষ্ঠানের সাফল্য এবং স্বচ্ছতার পেছনে তার অবদানই সবচেয়ে বেশি।’
এবারের অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন ডিজে সনিকা। খুব শিগগিরই এটিএন বাংলায় এর প্রচার শুরু হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here