সাড়া ফেলছে শামীম-অমৃতার ‘জায়গা দিও’

0
349

নিজস্ব প্রতিবেদক: অভিনেতা রাশেদ মামুন অপু নির্মাণ করেছেন ‘জায়গা দিও’ শিরোনামে একটি মিউজিক্যাল ফিল্ম। লুৎফর হাসানের কথায় ও আমজাদ হোসেনের সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন শিল্পী শাওন গানওয়ালা। মিউজিক্যাল ফিল্মটিতে অভিনয় করেছেন জামশেদ শামীম ও অমৃতা খান।

গত ৪ এপ্রিল, বৃহস্পতিবার ধ্রুব মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে মিউজিক্যাল ফিল্মটি। মিউজিক্যাল ফিল্মটি ইতোমধ্যেই ত্রিশ হাজারের বেশিবার দেখা হয়েছে।

নির্মাতা রাশেদ মামুন অপু ভালোবাসার এক গল্প তুলে ধরেছেন। এক অন্যরকম প্রেমের পরিণতিও দেখিয়েছেন তিনি। দেখা যাচ্ছে গানের গল্পে বেশ জমেছে শামীম-অমৃতার রসায়ন। কিন্তু শেষটা বেশ মর্মান্তিক।

শামীম বলেন, ‘ভালো একটি কাজ করেছি। দহনের পর এই মিউজিক ভিডিওটি আমার ক্যারিয়ারের অন্যতম কাজ। গত বৃহস্পতিবার এটি প্রকাশ হয়েছে। এরমধ্যে যারা দেখেছেন অনেকেই প্রশংসা করেছেন। আমি আশা করি সবার ভিডিওটি ভালো লাগবে।’

মিউজিক্যাল ফিল্মটি সম্পর্কে রাশেদ মামুন অপু বলেন, ‘নির্মাণ করেছি যত্ন করে। শামীম ও অমৃতা অনেক কষ্ট করে তাদের সর্বোচ্চটা দিয়েছে। গান-গল্প রেডি করে ধ্রুব’র সাথে বসি। তিনি গল্প শুনে বললেন, কবে শুটিং করতে চান? দায়িত্ব বেড়ে গেল বহুগুন। সেই দায়িত্ব নিয়েই ঢাকা ও নারায়নগঞ্জের বেশ কয়েকটি মনোরম লোকেশনে চিত্রায়ন করে নির্মাণ করেছি ‘জায়গা দিও’ মিউজিক্যাল ফিল্মটি। আশা করি দর্শকদের ভালো লাগছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here