মাগুরায় প্রতিবন্ধী কল্যাণ সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচী উদ্বোধন

0
116

মোঃ সাইফুল্লাহ, মাগুরা:

মাগুরায় শ্রীপুর উপজেলা প্রতিবন্ধী কল্যাণ সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচী আওতায় বুধবার দিনব্যাপী বড়বিলা তিন রাস্তার মোড় থেকে খালিয়া ও দোসতিনা ব্রীজ থেকে বড়বিলা চৌরাস্তার মোড় পর্যন্ত তালের বীজ রোপণের উদ্বোধন করা হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা জীব বৈচিত্র্য ও বন্যপ্রাণী সংরক্ষণ কমিটির সভাপতি সাংবাদিক মোঃ সাইফুল্লাহ, শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোল্লা মিজানুর রহমান, শ্রীপুর উপজেলা প্রতিবন্ধী কল্যাণ সংস্থার সভাপতি শেখ মোঃ আব্দুল্লাহ, সহ-সভাপতি মোছাঃ মিরান্নাহার বেগম,সাধারণ সম্পাদক খোন্দকার দেলোয়ার হোসেন,সাংগঠনিক সম্পাদক তসলিম মোল্লা, সহ সম্পাদক মোছাঃসাথী খাতুন,সদস্য মোছাঃ মনোয়ারা বেগম ও মোছাঃ কাকলি বেগম।
এছাড়াও উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক এম হাসিবুর রহমান রিপন, মোঃ জাহিদুর রহমান জাহিদ, মোঃ তরিকুল ইসলাম, শ্রমিক নেতা মোঃ হাসান মাহমুদসহ আরো অনেকে।
শ্রীপুর উপজেলা প্রতিবন্ধী কল্যাণ সংস্থার সভাপতি শেখ মোঃ আব্দুল্লাহ জানান- আমরা এ বছর শ্রীপুর উপজেলাসহ মাগুরার বিভিন্ন এলাকায় তিন হাজার তালের বীজ রোপণ করার উদ্যোগ নিয়েছি, আজ বড়বিলা তিন রাস্তার মোড় থেকে খালিয়া রাস্তা পর্যন্ত এবং দোসতিনা ব্রীজ থেকে বড় বিলা চৌরাস্তার মোড় পর্যন্ত রাস্তার দু’ধারে তালের বীজ রোপণ করবো ইনশাআল্লাহ। 


LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here