১৭ বছরের ক্যারিয়ারে বড়পর্দায় নিজেকে নিয়মিত রেখেছেন নিরব

0
308

আনন্দ বিনোদন ডেস্ক: সিনেমাকে জীবনের সঙ্গে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে রেখেছেন নিরব হোসেন। ইন্ডাস্ট্রির অবস্থা খারাপ অথবা ভালো, সবসময়ই ক্যামেরার সামনে ব্যস্ত এই চিত্রনায়ক। প্রায় ১৭ বছরের ক্যারিয়ারে বড়পর্দায় নিজেকে নিয়মিত রেখেছেন এই তারকা।

চলতি বছর ইতোমধ্যে দুটি সিনেমা মুক্তি পেয়েছে নিরবের। এরমধ্যে ঈদ-উল-আজহায় মুক্তি পোয়া “ক্যাসিনো” সিনেমা দিয়ে নতুন এক নিরবকে দেখলো দর্শক। এরসঙ্গে প্রশংসাও কুড়ালেন। এই খবরের রেশ না কাটতেই নতুন এক সিনেমার শুটিং শুরু করলেন এই চিত্রনায়ক।

শফিকুল আলম পরিচালিত “সুস্বাগতম” শিরোনামে সিনেমাটির শুটিংয়ে চলতি সময় রাজবাড়িতে ব্যস্ত রয়েছেন নিরব। এরমধ্য দিয়ে আবারো ‌স্পশির্য়ার সঙ্গে জুটি বাঁধলেন তিনি।

নতুন সিনেমাটি প্রসঙ্গে নিরব বলেন, ‌“গ্রামের প্রেক্ষাপট নিয়ে সিনেমাটি নির্মিত হচ্ছে। যেখানে এক মেয়ের পাইলট হওয়ার স্বপ্নকে তুলে আনা হয়েছে। দুটি সময়ের চরিত্রে আমাকে দেখা যাবে।”

চলতি সময়ে সিনেমার যে জোয়ার চলছে তা অনেকদিন দেখেনি এ দেশের দর্শক। ঈদে সিনেমা মুক্তির সংখ্যা যেমন বাড়ছে পাশাপাশি তেমন আলোচনার কেন্দ্রেও এখন এটি।

বর্তমান এই সময় নিয়ে নিরব বলেন, “এটি বলার অপেক্ষা রাখে না যে, আমাদের সিনেমায় এখন ফাঁকা আওয়াজ কমেছে। এখন সিনেমা নিয়ে যে আলোচনা চলছে সেটি শুধু ইন্ডাস্ট্রির ভেতরে নয়। সাধারণ দর্শক এখন বাংলা সিনেমা নিয়ে আগ্রহী। তারা খারাপ-ভালো যা রিভিউ দিক, কিন্তু সিনেমা দেখছেন। এই আলোচনাটা খুব দরকার ছিল।”

নিরব আরও বলেন, ‌“ইন্ডাস্ট্রির আরও একটি সম্ভাবনাময় দিক প্রযোজকরা মুনাফার দেখা পাচ্ছেন। সেটি প্রকাশও হচ্ছে। এতে সামনে বাজেট আরও বাড়বে। বাংলাদেশে সিনেমার বড় বাজার তৈরি হবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here