নৌকার টিকিট পেতে ফরম তুললেন যে অভিনেত্রীরা

0
54

আনন্দ বিনোদন ডেস্ক :
দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনে জায়গা পেতে আগ্রহী বিনোদন অঙ্গনের বেশ কয়েকজন তারকা। আজ (৬ ফেব্রুয়ারি) বাংলাদেশে আওয়ামী লীগের কার্যালয়ে থেকে তাঁরা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এদের মধ্যে রয়েছেন নিপুণ আক্তার, মেহের আফরোজ শাওন, সোহানা সাবা, অপু বিশ্বাস, শাহানূর ও ঊর্মিলা শ্রাবন্তী কর।

বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করতে এসে সাংবাদিকদের মুখোমুখি হন অনেকে। এর মধ্যে সোহানা সাবা বলেন, ‘আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন। বাবার আদর্শে আমিও আওয়ামী লীগ থেকে প্রার্থী হতে চাই।’ এর আগে অভিনেত্রী সরাসরি রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন না। তবে তিনি নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছিলেন।

অপু জানান, তিনি বগুড়া-৬ আসনের হয়ে ফরম সংগ্রহ করেছেন। তাঁর ভাষ্য, ‘মাননীয় প্রধানমন্ত্রী চাইলে আমি সংরক্ষিত আসনে এমপি হতে চাই। মানুষের জন্য কাজ করতে চাই। সেই ২০১৭ সাল থেকে মানুষের জন্য, দলের জন্য কাজ করছি। এখন অবধি আছি। আমি মনে করি, মানুষের জন্য কাজ করার জন্য আমি যোগ্য মানুষ।’

তিনি আরও বলেন, ‘মনোনয়ন পেলে নারীদের নিয়ে কাজ করতে চাই। সবাই জানেন, আমি মনে-প্রাণে আওয়ামী লীগ ধারণ করি। সে কারণেই সংরক্ষিত আসনের মনোনয়ন চাই। আমার বিশ্বাস, এই দায়িত্ব পালন করার মতো যোগ্যতা আমার আছে।’

চিত্রনায়িকা নিপুণ চট্টগ্রাম বিভাগ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন। মেহের আফরোজ শাওন, ঊর্মিলা শ্রাবন্তী কর ও শাহানূরও আওয়ামী লীগ কার্যালয় থেকে মনোনয়ন সংগ্রহ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here