শোবিজ অঙ্গনে প্রতিষ্ঠিত হওয়ার প্রবল আকাঙ্ক্ষায় আলো ছড়াচ্ছেন আনিকা

0
469

আনন্দ বিনোদন ডেস্ক :
নতুন প্রজন্মের মডেল-অভিনেত্রী আনিকা ইসলাম । বেশকিছু টিভিসি, নাটক, ফটোশুটের মাধ্যমে এরমধ্যমে দর্শকহৃদয় জয় করে নিয়েছেন।
সম্প্রতি এইচ এম পিয়ালের একটি নাটক ও ফ্যাশন ব্লগে কাজ করেছেন এবং এই পরিচালকের আরও কয়েকটি কাজের সাথে চুক্তিবদ্ধ আছেন।

আনিকা বলেন আমি আমি বেছে বেছে কিছু ভালো কাজ করতে চাই।
প্রতিশ্রুতিশীল ফ্যাশন মডেল এবং অভিনেত্রী। বর্তমান সময়ে নাটকে সাবলীল অভিনয় দিয়ে নিজের জায়গা শক্ত করছেন তিনি। অভিনয়শিল্পীর পাশাপাশি তিনি একজন সমাজকর্মীও। তিনি বলেন,ছোটবেলা থেকেই অভিনয় করার স্বপ্ন দেখতাম। স্কুল-কলেজের অনুষ্ঠানে নাচের ও মঞ্চ নাটকে অংশ গ্রহণ করি, সে সময় থেকেই মানুষকে নতুন কাজ উপহার দেওয়ার প্রবল আকাঙ্ক্ষা ছিল। অভিনয়ের শুরুটা কঠিন ছিল। অনেক জায়গায় অডিশন দিয়ে পরিচালকের কাছে নিজেকে প্রমাণ করার চেষ্টা করেছি। এ কাজে সবচে বেশি সহযোগিতা করেছেন আমার ইচ্ছাশক্তি ।
ইতিমধ্যে কিছু তিক্ত অভিজ্ঞতা হয়েছে তার। এ প্রসঙ্গে আনিকা বলেন, আমি মনে করি মিডিয়া একটা কঠিন জায়গা। এখানে টিকে থাকতে ধৈর্য দরকার। তাহলে একদিন না একদিন স্বপ্ন পূরণ করা সম্ভব।

শোবিজের ঝলমলে দুনিয়ার মোহে পড়ে অনেক তরুণ-তরুণী মিডিয়ায় কাজে আগ্রহী হন। তবে লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায় পথচলাটা সহজ নয়। নিজেকে পর্দায় দেখতে প্রস্তুতির প্রয়োজন। সঙ্গে প্রয়োজন সঠিক সিদ্ধান্ত, কাজের সুযোগ, সুস্থ পরিবেশ। মিডিয়ায় কাজের স্বপ্ন পূরণ করতে এসে অনেকেই প্রতারণার শিকার হয়েছেন। কিছু অসাধু লোক এই ফায়দা লুটছে। ফলে কেউ হতাশ হয়ে স্বপ্নকে মাটিচাপা দিয়ে ফিরে গেছেন, আবার অনেকেই কঠোর পরিশ্রম আর অধ্যবসায়ে নিজের অবস্থান গড়ে তুলেছেন। আমি আনিকা মনের দিক থেকে অনেক শক্তিশালী ও আশাবাদী মেয়ে, আমার মনের জোর, মেধা আর বিশ্বাস দিয়ে আমার অবস্থান তৈরি করে নেব শোবিজ অঙ্গনে।

শেষে বলেন,আমি মনেপ্রাণে বিশ্বাস করি, স্বপ্ন আর লক্ষ্য ঠিক থাকলে একদিন স্বপ্ন পূরণ হবেই। আমি এখন সে পথেই হাঁটছি…।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here