ম্যুভিয়ানা ফিল্ম সোসাইটি’র নতুন নির্বাহী কমিটি গঠিত হয়েছে

0
187

আনন্দ বিনোদন ডেস্ক:

বাংলাদেশের অন্যতম সক্রিয় চলচ্চিত্র সংসদ ম্যুভিয়ানা ফিল্ম সোসাইটি। ২০০৬ সালে প্রতিষ্ঠিত এই চলচ্চিত্র সংসদ দেশের রাজধানী ঢাকা ছাড়াও বিভাগীয় শহর সিলেটে নিয়মিত নানাবিধ চলচ্চিত্রিক কার্যক্রম পরিচালনা করে আসছে। বাংলাদেশে চলচ্চিত্র সংসদ আন্দোলনের গতিধারাকে বেগবান করা এবং দেশের চলচ্চিত্র সংস্কৃতির গুণগত বিকাশে ম্যুভিয়ানা ফিল্ম সোসাইটি’র অবদানের কথা সকলেই উচ্চপ্রশংসাসহ উল্লেখ করে থাকেন।

বাংলাদেশের চলচ্চিত্রে চিন্তাশীল তৎপরতা অব্যাহত রাখার অভিপ্রায়ে ম্যুভিয়ানা ফিল্ম সোসাইটির কার্যক্রম আরও শক্তিশালী ও সংহত করার জন্যে গতকাল অনুষ্ঠিত হয়েছে ম্যুভিয়ানা ফিল্ম সোসাইটির সাধারণ সভা। এই সভায় গঠিত হয়েছে ম্যুভিয়ানা ফিল্ম সোসাইটির নতুন কার্যনির্বাহী কমিটি। এছাড়াও সভায় বিগত দিনের কর্মসূচিসমূহের উপর বিশদ আলোচনা, অর্থনৈতিক প্রতিবেদন পেশ এবং আগামীদিনের কর্মপরিকল্পনা বিষয়ে বিস্তারিত আলোচনা অনুষ্ঠিত হয়।

গতকাল ৫ আগস্ট ২০২৩, সন্ধ্যা ৬টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার ৭০১ নং কক্ষে ম্যুভিয়ানা ফিল্ম সোসাইটি’র সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় ২০২৩-২০২৫ কার্যবছরের জন্য ম্যুভিয়ানা ফিল্ম সোসাইটির ৯ সদস্য বিশিষ্ট নতুন নির্বাহী কমিটি নির্বাচিত হয়।

ম্যুভিয়ানা ফিল্ম সোসাইটি’র প্রতিষ্ঠাতা চলচ্চিত্র নির্মাতা ও লেখক বেলায়াত হোসেন মামুনকে সভাপতি ও চলচ্চিত্র নির্মাতা অদ্রি হৃদয়েশকে সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়। কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্ত সদস্যগণ হলেন: সহ-সভাপতি স্থপতি রাজন দাশ, অর্থ সম্পাদক শিল্পী মাহবুবুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক চলচ্চিত্র সম্পাদক রাসেল আহমেদ রনি, দপ্তর সম্পাদক চিত্রগ্রাহক হুমায়ুন রতন আবির, প্রচার ও প্রকাশনা সম্পাদক চলচ্চিত্র নির্মাতা তারেক আহমেদ এবং কমিটির নির্বাহী সদস্য হাফিজুল ইসলাম আপন ও স্থপতি ওয়ালি উল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here