জেপির ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান কর্তৃক ইফতার ও দোয়া মাহফিল

0
553

আনন্দ বিনোদন ডেস্ক: জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাক এর আয়োজনে অনুষ্ঠিত হল ইফতার ও দোয়া মাহফিল।

১৫ এপ্রিল (শনিবার) মোস্তাকুর রহমান মোস্তাক এর নিজ বাস ভবনে ঢাকা ১৪ আসনের জাতীয় পার্টির সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী গোলাম সারওয়ার মিলন এবং নতুন বাংলা ছাত্র সমাজ এর সাবেক কেন্দ্রীয় সভাপতি এটিএম রফিকুল হক হাফিজ ও বিভিন্ন গণমাধ্যম কর্মী এবং আনন্দ বিনোদন ম্যগাজিনের সম্পাদক এস.এ.এম সুমন, ইফতার মাহফিলে প্রধান বক্তা হিসেবে মুল্যবান বক্তব্য প্রদান করেন।

এছাড়াও সভাপতির বক্তব্যে মোস্তাকুর রহমান মোস্তাক বলেন, ‘জাতীয় পার্টি একটি শান্তিপ্রিয় দল। সংঘাত, বাসে আগুন দিয়ে মানুষ পোড়ানোসহ জ্বালাও পোড়াও বিশ্বাস করে না এই পার্টি।’

জাতীয় পার্টিকে নির্বাচনমুখী দল হিসেবে উল্লেখ করে মোস্তাক বলেন, নির্বাচন ছাড়া ক্ষমতার পরিবর্তন করা যায় না। তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার প্রয়োজন নাই। এই আইন মানিনা প্রতিবারই তত্ত্বাবধায়ক সরকার এসে নেতা কর্মীদের জেল-জরিমানা করে এবং রাজনৈতিক ব্যক্তি বর্গদেরকে হয়রানি করেন। আগামী নির্বাচনেও যেভাবেই হোক জাতীয় পার্টি অংশ নেবে এবং তিনি বলেন দল যদি মনোনয়ন দেয় তাহলে ঢাকা ১৪ আসন থেকে নির্বাচন করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here