পিএমসির মাধ্যমে লেজার সেবা আরও সহজলভ্য হলো – রুকাইয়া চমক

0
72

আনন্দ বিনোদন ডেস্ক :
পিএমসির মাধ্যমে লেজার সেবা আরও সহজলভ্য হলো বলে জানালেন বর্তমান সময়ের হলো আলোচিত মডেল ও অভিনেত্রী রুকাইয়া চমক।
তিনি বলেন,বর্তমান সময়ে লেজার ও এস্থেটিক ট্রিটমেন্ট একটি বিজ্ঞানসম্মত আধুনিক সেবা যার মাধ্যমে সহজেই রূপচর্চা সহ বিভিন্ন ধরনের শারিরীক অসঙ্গতি দূর করা যায়। যার ফলে মানুষ এখন এই সেবার দিকে আকৃষ্ট হচ্ছে। কিন্তু সমস্যা বেঁধেছে অন্য জায়গায়। লেজার ও এস্থেটিক ট্রিটমেন্টে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করা হয় বলে এটি বেশ খরচসাধ্য। যে কারনে সবার পক্ষে এখনও এই ধরনের ট্রিটমেন্ট নেয়া সম্ভব হচ্ছেনা।

এমন অবস্থায় ব্যতিক্রমী উদ্যোগে লেজার ও এস্থেটিক ট্রিটমেন্টের দ্বার সবার জন্য উন্মুক্ত করেছে কসমেডিকা লেজার ক্লিনিক। যুক্তিসংগত খরচে গ্রাহক সেবার মান বাড়াতে কসমেডিকা লঞ্চ করেছে প্রায়োরিটি মেম্বারশিপ কার্ড (পিএমসি)। মাত্র ৬০০ টাকা মূল্যে এই কার্ড নিয়ে মেম্বারশীপ গ্রহণ করলে গ্রাহকেরা সকল সেবায় পাবেন একটি বিশেষ ছাড়।

সম্প্রতি গুলশানের নাভানা টাওয়ারে কসমেডিকা লেজার ক্লিনিকের এই প্রায়োরিটি মেম্বারশিপ কার্ড (পিএমসি) লঞ্চ করেন জনপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। তার মতে – সময় বদলেছে, বর্তমানে তাই লেজার ও এস্থেটিক সেবার দিকে সবার আগ্রহও বেড়েছে। ঠিক এমন সময় পিএমসি কার্ড লঞ্চ করা হলো, এর মাধ্যমে সকল গ্রাহক যেন যুক্তিসঙ্গত মূল্যে সেবা নিতে পারে সেই দ্বার উন্মোচিত হলো।

কসমেডিকা লেজার ক্লিনিকের পরিচালক ডা. ফারহানা ইসলাম জানান- মানুষ যেন সহজেই সাধ্যের মধ্যে এই সেবাগুলো নিতে পারে, সেই দিকটা খেয়াল রেখেই আমরা পিএমসি চালু করেছি। দেশের বিভিন্ন প্রান্তে যেন সহজেই কসমেডিকার এই সেবা পৌঁছে দেয়া যায়, আমরা এখন সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here