মিডিয়ায় প্রতিষ্ঠিত হতে চান অভিনেত্রী নাহার নওরীন

0
798

বিনোদন ডেস্ক:

উদীয়মান মডেল ও অভিনেত্রী নাহার নওরীন। নির্মাতা সহীদ উন নবী’র পরিচালনায় ‘লাগবি বাজী’ নাটকের মাধ্যমে মিডিয়ায় যাত্রা শুরু। অভিনয়টাকে পেশা হিসেবে বেছে নিয়ে মিডিয়ায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চান উদীয়মান তরুণ এই অভিনেত্রী।

নাহার নওরীনের জন্মস্থান ও ছোটবেলা থেকে বেড়ে ওঠা নরসিংদী জেলায়। কামরুজ্জামান মুকুল ও শিখা দম্পতির কনিষ্ঠ কন্যা নাহার নওরীন নরসিংদী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং নরসিংদী মডেল কলেজ থেকে এইচএসসিতে সফলতার সাথে উত্তীর্ণ হয়ে বর্তমানে নরসিংদী সরকারি কলেজে অধ্যয়নরত। ছোটবেলা থেকেই মিডিয়ার প্রতি অনেক আগ্রহ ছিল নওরীনের। উচ্চ মাধ্যমিকে পড়া অবস্থায় মা ও বড় বোনের অনুপ্রেরণায় মিডিয়াতে কাজ শুরু করেন তিনি।

মিডিয়ায় প্রথম আত্মপ্রকাশ সহীদ উন নবী’র মাধ্যমে হলেও সবচেয়ে বেশি কাজ করা হয়েছে ইদ্রিস হায়দার এবং ঈশান হায়দারের নাটকে। যার মধ্যে উল্লেখযোগ্য নাটকগুলো হলো ঈদ মোবারক মা, ১৩ বছরের বউ, ফরেজগার জামাই, গরীবের কোরবানি ঈদ, রাত কানা বউ, জামাইয়ের থেকে বউ বড়, জানোয়ার বউ, জামাই ব্রাজিল বউ আর্জেটিনা, ঘাউড়া জামাই, কাজের বুয়া যখন বউ, অতিরিক্ত ভালোবাসা, জামাই খাতির, পরহেজগার বউ, ভুত বউ, ঈদ মোবারক বাবা মা, শশুর বাড়ির চাহিদা, শিক্ষিত বেকার, অত্যাচারী বউ, স্কুল পালিয়ে বিয়ে ইত্যাদি। সহীদ উন নবী’র লাগবি বাজী, বিয়ে মানে ক্যাচাল, আই উইল পে, হ্যান্ডস আপ, তোমাকে ভেবে, প্রেম করা নিষেধ নাটকেও তিনি অভিনয় করেন। এছাড়া দুই বউ, বেয়াইন আমার অনেক ঝাল, দুষ্ট ছেলেরা সহ একাধিক নাটকে একের পর এক নিয়মিত প্বার্শ চরিত্রে করেছেন তিনি। ধারাবাহিক নাটকের মধ্যে আর টিভির ‘শান্তি মলম ১০ টাকা’ এবং নাগরিক টিভির ‘হালের হাওয়া’ অন্যতম। বর্তমানে প্রায় ৫/৬ টি নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন উদীয়মান এই তরুণ অভিনেত্রী।

মিডিয়ায় কাজের অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাইলে নওরীন বলেন, একজন উদীয়মান নবীন শিল্পী হিসেবে প্রতিনিয়ত নতুন নতুন অভিজ্ঞতার সম্মুখীন হতে হচ্ছে। তবে যাদের সাথে এতোদিন কাজ করেছি তারা সবাই অনেক বেশি আন্তরিক ছিলেন, যে কারনে মিডিয়ায় যুক্ত হওয়ার পর অল্প সময়ে এতদূর আসতে পেরেছি।

ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে নওরীন জানান, প্রতিনিয়ত শিখতেছি এবং আরো অনেক কিছু শেখার বাকী আছে। অভিনয় দ্বারা যথাযথভাবে নিজেকে উপস্থাপন করার মাধ্যমে মিডিয়ায় প্রতিষ্ঠিত হতে চাই। এজন্য দরকার সকলের আন্তরিকতা ও সহযোগিতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here