টিএম ফিল্মসের দুই চলচ্চিত্র নির্মাণে অংশু এবং রাফি

0
250

আনন্দ বিনোদন ডেস্ক:

সিনেমার সুদিন ফেরাতে এবার চলচ্চিত্র প্রযোজনায় আসছে টিএম ফিল্মস। নতুন এ চলচ্চিত্র যাত্রায় নির্মাতা হিসেবে সম্প্রতি জনপ্রিয় নির্মাতা রায়হান রাফির নাম ঘোষণার পর এবার দ্বিতীয় নির্মাতার নাম ঘোষণা করলো প্রতিষ্ঠানটি।

টিএম ফিল্মসের চেয়ারপার্সন ফারজানা মুন্নি মঙ্গলবার ১ আগষ্ট রাতে ঘোষণা দেন- নন্দিত নির্মাতা তানিম রহমান অংশু নির্মাণ করতে যাচ্ছেন তাদের পরবর্তী আরেকটি চলচ্চিত্র। টিএম কার্যালয়ে দুই নির্মাতাই প্রযোজকের সঙ্গে ধরা দেন এক ফ্রেমে।

বর্ণাঢ্য আয়োজনে দুটি চলচ্চিত্র নিয়েই বিস্তারিত জানাবে টিএম ফিল্মস। সে পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে দর্শকদের। জাঁকজমকপূর্ণ আয়োজনে আন্তর্জাতিক মানের চলচ্চিত্র নির্মাণের অঙ্গীকার নিয়ে ২০১৯ সালের সেপ্টেম্বরে গানবাংলা টেলিভিশনের মিউজিক ফর পিস কনসার্টে দেশীয় চলচ্চিত্রের তারকাদের উপস্থিতিতে টিএম ফিল্মস যাত্রা শুরুর ঘোষণা দেয়। সে মঞ্চে উপস্থিত ছিলেন বলিউড নায়িকা নারগিস ফাখরিও।

করোনা মহামারীর ফেরে পরে আনুষ্ঠানিক যাত্রা শুরু হতে দেরি হলেও প্রযোজক ফারজানা মুন্নি বলেন, “আমরা জানি, বাংলাদেশের মানুষ চলচ্চিত্রকে কেমন ভালোবাসে। সে ভালোবাসাকে পুঁজি করেই আমরা আন্তর্জাতিক মানের চলচ্চিত্র নির্মাণের লক্ষ্য হাতে নিয়েছি।

অংশু এবং রাফি দু’জনই ইতিমধ্যে পরীক্ষিত নির্মাতা হিসেবে বড়পর্দায় নিজেদের উপস্থিতি জানান দিয়েছেন। টিএম ফিল্মসে তাদের স্বাগত জানাই। আশা করছি দারুণ কিছু হতে যাচ্ছে। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও দর্শক নন্দিত চলচ্চিত্র ন’ডরাই নির্মাণের চারবছর পর বড়পর্দার জন্য নির্মাণে আসছেন তানিম রহমান অংশু।

টিএম ফিল্মসের সাথে নতুন এ যাত্রা প্রসঙ্গে তিনি বলেন, “আমি অত্যন্ত আনন্দিত। আমি টিএম পরিবারেরই অংশ-তাই এ আনন্দের মাত্রা আরও বেশি। আরও তিন বছর আগেই হয়তো ঘোষণাটা আসতো, কিন্তু আমরা করোনা মহামারীর কারণে থমকে ছিলাম। তবে এমন নির্মাণের জন্য এটাই সঠিক এবং দারুণ সময়।”

অন্যদিকে বড়পর্দায় একের পর এক সফল চলচ্চিত্র উপহার দিয়ে ইতিমধ্যেই ‘হিটমেকার’ তকমা জুটেছে রাফির পিঠে। তিনি বলেন, “গানবাংলার মাধ্যমে ইতিমধ্যেই তারা বাংলাদেশকে আন্তর্জাতিক অঙ্গনে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। আমার দৃঢ় বিশ্বাস ফিল্মেরও এবার তেমন কিছুই ঘটতে যাচ্ছে। টিএম ফিল্মসের আগমন বাংলা চলচ্চিত্রের জন্য আশীর্বাদ। তাদের প্রযোজনায় আমার যে চলচ্চিত্রটি আসছে তা আমার ক্যারিয়ারের বেস্ট কিছু একটাই হবে-দর্শকরাও ভয়ংকর সুন্দর একটা অভিজ্ঞতার মুখোমুখি হবেন।”

দুই নির্মাতাই কৃতজ্ঞতা জানান টিএম ফিল্মসের কর্ণধার ‘পাওয়ার কাপল’খ্যাত কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নির প্রতি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here