অনুষ্ঠিত হয়ে গেলো চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন

0
468

বিনোদন প্রতিবেদক:- আজ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজনে দুপুর সাড়ে ১২ টার দিকে বেলুন উড়িয়ে বনভোজনের উদ্বোধন হয়। এসময় ছিলেন সুচন্দা, জাভেদ, ইলিয়াস কাঞ্চন, ডিপজল, আমিন খান, মিশা সওদাগর, জায়েদ খান, নিরব, সাইমন, ইমন, বাপ্পীসহ আরও অনেকে।

সময় গড়াতে থাকলে একে একে এসে উপস্থিত হন সুচরিতা, সোহেল রানা, হাসান ইমান, রোজিনা, কাবিলা, সোহানুর রহমান সোহান, বদিউল আলম খোকন, মোস্তাফিজুর রহমান মানিক, রিয়াজ, পপি, অমিত হাসান, ফেরদৌস, রেসী, অনন্ত জলিল, বর্ষা, দীপালি, শাহিন কবির টুটুল, বিপাশা কবির, ডন প্রমুখ।

নিরবের সেলফিতে পপি, ফেরদৌস, অপু, ইমন, বাপ্পি, সাইমন

জনপ্রিয় খলনায়ক ও চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর বলেন, ‘প্রতিবছর এই দিনটিতে আমরা চলচ্চিত্র শিল্পরা একসঙ্গে আনন্দে মাতি। সারা বছর সবাই ব্যস্ত থাকলেও আমরা একটি দিন নিজেদের জন্য রাখি। পরিবার ও সহকর্মীদের নিয়ে আনন্দ-উল্লাস করি।’

অভিনেত্রী রোজিনা বলেন, চলচ্চিত্র আমার প্রাণ। এখানে আমার অসংখ্য আপনজন। এই মিলন মেলায় আসতে পেরে অনেক ভালো লাগছে।

নায়ক আরিফিন শুভ বলেন, এটা আসলে আমাদের ঘরের মানুষদের একান্ত আয়োজন। সবার সঙ্গে সুন্দর কিছু মুহূর্ত কাটছে। মন থেকে ভালো লাগা কাজ করছে।

সারাটি বেলা নানান আনন্দ অনুষ্ঠানের মধ্য দিয়ে সাপখেলা, নাগরদোলা, হাওয়াই মিঠাই তৈরির আয়োজন করা হয়। ছিল সাংস্কৃতিক মঞ্চ। যেখানে সংগীতশিল্পীরা গান পরিবেশন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here