দেশ বাচাতে সবুজ আন্দলোনের বিকল্প নেই

0
147

নিজস্ব প্রতিবেদকঃ গতকাল সবুজ আন্দোলন ঢাকা মহানগর উত্তর, মিরপুর থানা শাখার উদ্যোগে “জলবায়ু সমস্যা ও উত্তরণের উপায়”শীর্ষক আলোচনা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্বে আনন্দ বিনোদন ম্যাগাজিনের সম্পাদক এস.এ.এম সুমন প্রধান অতিথি ছিলেন সবুজ আন্দোলন পরিচালনা পরিষদের চেয়ারম্যান বাপ্পি সরদার। তিনি তার বক্তব্যে বলেন জলবায়ু পরিবর্তন এখন দেশের প্রধান সমস্যা। সারা পৃথিবীতে কয়লা ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণের কারণে কার্বন নিঃশোষরনের পরিমাণ বেড়ে গেছে। তাই আজ পৃথিবীতে জলবায়ু সমস্যা।

সবুজ আন্দোলন এই বিষয়ে জনমত তৈরি করছে। তাই দেশকে বাঁচাতে সবুজ আন্দোলনে যোগ দিন। প্রধান আলোচক ছিলেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি এ্যাড.আবু বকর ছিদ্দিক। তিনি তার বক্তব্যে বলেন আমরা পিওর অক্রিজেন এর জন্য আন্দোলন করছি। এছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, সাংস্কৃতিক সম্পাদক অভিনেতা উদয় খান,নুর আলম,এস এ জীবন,এম এ মামুন,কিডনি কেয়ার হাসপাতালের চেয়ারম্যান নাকিব চৌধুরী, পর্বত আরোহী ইকরামুল হাসান শাকিল মিডিয়া ব্যাক্তিত্ব মাহাবুব আলম, বিনোদন সাংবাদিক আশরাফুল ইসলাম আকাশ, মিডিয়া ব্যাক্তিত্ব পরাগ সহ সমাজের অনেক গণ্যমান্য ও গণমাধ্যম কর্মী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here