‘ধ্রুব মিউজিক’-এ শেখ মহসিনের ‘বাউলা অন্তর’

0
245
 সঙ্গীত শিল্পী শেখ মহসিন  এবার ‘বাউলা অন্তর’ শিরোনামে আরো একটি গানের অডিও-ভিডিও নিয়ে হাজির হচ্ছেন ।
শেখ মহসিন  এর ‘বাউলা অন্তর’ গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। ডিএমএস, তাদের ফোক গানের ইউটিউব চ্যানেল ‘ধ্রুব মিউজিক কটেজে প্রকাশ করবে গানটি। গানটির কথা ও সুর করেছেন শেখ মহসিন নিজেই আর সংগীতায়োজন করেছেন সচি সামস। মানিকগঞ্জের বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। ভিডিওতে মডেল হিসেবে আছেন হামজা। তার সঙ্গে জুটি বেঁধেছেন মডেল আদিবা ইভা। থাকছে শেখ মহসিনের উপস্থিতিও।
 শেখ মহসিন বলেন, মানিকগঞ্জের চমৎকার কিছু লোকেশনে দুই দিন খুব যত্ন করে ডায়নামিক ডিরেক্টর সৈকত নাসির ভাই নির্মাণ করেছেন। এক অসাধারণ হৃদয় ছোঁয়া গান ও যুগান্তকারী দৃষ্টিনন্দন মিউজিক ভিডিও ‘বাউলা অন্তর’। আশা করছি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে। গানটির ভিডিও নিয়ে সৈকত নাসির বলেন, মহসিনের কণ্ঠ এক কথায় অসাধারণ। গানটির সুর ভালো হয়েছে। গান এখন শোনার পাশাপাশি দেখার বিষয়টাও গুরুত্বপূর্ণ। সে কথা মাথায় রেখে গানটির গল্প নির্ভর একটি ভিডিও শ্রোতারা দেখতে পারবেন। আমার কাছে মনে হয় দর্শক- শ্রোতা হতাশ হবেন না।
আজকে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) এর ফোক গানের ইউটিউব চ্যানেল ‘ধ্রুব মিউজিক কটেজ’-এ অবমুক্ত করা হবে ‘বাউলা অন্তর’ গানটির ভিডিও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here