নভেম্বরে বড় পর্দায় আসছে ‘মিস্টার বাংলাদেশ’

0
260

 নভেম্বরে বড় পর্দায় আসছে নতুন সিনেমা ‘মিস্টার বাংলাদেশ’। এই চলচ্চিত্রটির প্রযোজনা ও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন খিজির হায়াত খান।

ইতোমধ্যে ‘মিস্টার বাংলাদেশ’-এর সেন্সর সার্টিফিকেট পাওয়ার খবর জানিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে নির্মাতা জানান, বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে আমাদের ছবিটি। এখন মুক্তির প্রস্তুতি নিচ্ছি। আগামী নভেম্বরের মাঝামাঝিতে প্রেক্ষাগৃহে ছবিটি আমরা মুক্তি দিতে চাই।

তিনি আরও জানান, শুরুতেই বেশি সংখ্যক হলে ‘মিস্টার বাংলাদেশ’ মুক্তি দিতে চান না তিনি। প্রথম সপ্তাহে কিছু টার্গেট হলে মুক্তি দিতে চান। এরপর দর্শক রেসপন্সের উপর ভিত্তি করে তিনি পৌঁছুতে চান পুরো বাংলাদেশের মানুষের কাছে। তার বিশ্বাস, ‘জাগো’ ছবিটি যেমন বাংলাদেশের সব শ্রেণির দর্শকরা উপভোগ করেছিলেন, ‘মিস্টার বাংলাদেশ’ চলচ্চিত্রটিও তেমনি উপভোগ করবেন।

‘মিস্টার বাংলাদেশ’ পরিচালনা করছেন আবু আকতারুল ঈমান। সিনেমা মানুষকে হাসায়, কাঁদায়। সমাজ গঠনে সহায়ক হিসেবে কাজ করে। কখনও বা বিদ্রোহ জাগায়, হাতিয়ার হিসেবে কাজ করে। তেমনই এক প্রতিবাদের হাতিয়ার হিসেবে তৈরি হয়েছে সিনেমা ‘মিস্টার বাংলাদেশ’। একজনের প্রতিশোধ দেশের প্রতিবাদ। ছবির কাহিনি ও চিত্রনাট্য করেছেন নির্মাতা খিজির হায়াত খান ও হাসনাত পিয়াস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here