পপ তারকা মিলার বিরুদ্ধে মানহানীর মামলা

0
118

নিউজ ডেস্ক: এবার পপ তারকা মিলা ইসলামের বিরুদ্ধে মানহানীর মামলা করলেন তার সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারি। গত ২১ এপ্রিল সাইবার ট্রাইব্যুনাল আদালতে এই মামলা দায়ের করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা প্রচার ও মানহানির অভিযোগে তিনি মামলাটি করেছেন। জানা যায়, গত ১৬ এপ্রিল মিলা তার ফেসবুক পেজ থেকে সাবেক স্বামী পারভেজ সানজারি ও তার শ্বশুড়বাড়ির লোকজনদের বিরুদ্ধে অভিযোগ এনে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন। এর পরিপ্রেক্ষিতেই মিলার বিরুদ্ধে মামলা করেন সানজারি। সোমবার সকাল ১১টায় ডিজিটাল নিরাপত্তা আইনে এই মামলা করেছেন তার সাবেক স্বামী। আদালত মামলাটি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার সিকিউরিটি ইউনিটকে তদন্ত করার নির্দেশ দিয়েছেন।

এ প্রসঙ্গে ডিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (সাইবার সিকিউরিটি অ্যাক্টের সোশ্যাল মিডিয়া মনিটরিং, ওয়েব সাইট অ্যান্ড ইমেইল) আ ফ ম আল কিবরিয়া জানান, ডিজিটাল সিকিউরিটি অ্যাক্ট ২০১৮ এর ২৫ (১) ক, ২৫ (৩), ২৯ (১) ও ২৯ (২) ধারায় এ মামলাটি হয়েছে।

উল্লেখ্য, বৈমানিক পারভেজ সানজারিকে ২০১৭ সালে বিয়ে করেন মিলা। এরপর থেকে তিনি সঙ্গীতজীবনে অনিয়মিত। দেশের জনপ্রিয় পপ তারকা সংগীত শিল্পী মিলা তার সাবেক স্বামীর বিরুদ্ধে বেশকিছু অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন। এরপর থেকে নানা আলোচনায় আসেন মিলা ও তার সাবেক স্বামী বৈমানিক পারভের সানজারি। তবে এবার আবারও নতুন করে আলোচনায় আসলেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here