বাংলা চলচ্চিত্রের পরীমনি এর জীবন কাহিনী

0
526

পরিমনি বর্তমান সময়ের বাংলাদেশের চলচ্চিত্রের একজন জনপ্রিয় আলোচিত অভিনেত্রী । পরীমনি মডেলিং এর মাধ্যমে তার কর্ম জীবন শুরু করেন। এরপর তিনি বিভিন্ন নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং পরবর্তীতে টিভি নাটকেও অভিনয় করেন। তিনি মডেলিং থেকে ছোটপর্দার গোন্ডি পেরিয়ে অবশেষে ২০১৫ সালে “ভালোবাসা সীমাহীন” চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে রূপালী পর্দায় পা রাখেন ।

পরিমনি ঢালিউড চলচ্চিত্র শিল্পের সবচেয়ে প্রতিশ্রুতিশীল ইয়ং অভিনেত্রীদের মধ্যে একজন। পরিমনি তার উত্তেজনাপূর্ণ খোলামেলা পোশাক পরিধান এবং পর্দায় উপস্থিতির জন্য ইতিমধ্যে তিনি এদেশের তরুন প্রজন্মের কাছে অন্যতম হট এন্ড সেনসেশনাল অভিনেত্রী হয়ে উঠেন । বর্তমানে পরিমনি টাইট সিডিউল নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন ।

পরিমনির ভাল নাম সামছুন নাহার স্মৃতি । তিনি ২৪ অক্টোবর ১৯৯২ সালে সাতক্ষীরা জেলার নড়াইল উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন । তার বর্তমান বয়স ২৫ বছর, উচ্চতা ৫ফিট ৬ ইঞ্চি । ওজন ৫৬ কেজি । ধর্ম: ইসলাম। রাশি: বৃশ্চিকরাশি ।

তার বাবা মনিরুল ইসলাম একজন ব্যবসায়ী ছিলেন যিনি ২০১২ সালে মারা যান এবং মা সালমা সুলতানা ছিলেন একজন গৃহিনী । পরিমনির মা মারা যাওয়ার সময় তার বয়স ছিল মাত্র তিন বছর । মাতৃ বিয়োগের পর তিনি নানা শামছুল হক গাজীর সঙ্গে পিরোজপুর, বরিশালে থাকতে শুরু করেন । পিরোজপুরেই তিনি এসএসসি ও এইচএসসিতে উত্তীর্ণ হন এবং এইচএসসি শেষ করার পর ঢাকা চলে আসেন । তিনি সাতক্ষীরা সরকালী কলেজ থেকে বাংলা বিষয়ে স্নাতক পাশ করেন ।

ছোটবেলা থেকেই তিনি স্বপ্ন দেখতেন অভিনেত্রী হওয়ার । এবং মনের সুপ্ত বাসনা পূর্ণ করতে মডেলিংয়ে নাম লেখান ২০১১ সালে । এবং পরে ২০১২ সালে পরিমনি অভিনয় জীবন শুরু করেন টিভি নাটকে অভিনয়ের মাধ্যমে। তিনি সেকেন্ড ইনিংস, এক্সক্লুসিভ, এক্সট্রা ব্যাচেলর, নারী ও নবনীতা তোমার জন্য, এ চারটি ধারাবাহিক নাটকে কাজ করেছিলেন। প্রথম অভিনীত নাটকেই তিনি ইলিয়াস কাঞ্চন এবং চম্পার সাথে অভিনয় করেন। পরবর্তীতে চলচ্চিত্র অভিনেত্রী চম্পার পরামর্শেই বড় পর্দায় পা রাখেন এই নায়িকা।

মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছিলেন পরী মনি। ছবি মুক্তির আগেই মিডিয়া পাড়ায় নানা ধরনের খবরের জন্ম দিয়ে আলোচিত-সমালোচিত হয়েছেন তিনি।

২০১৫ সালে শাহ আলম মন্ডল পরিচালিত “ভালোবাসা সীমাহীন” তার অভিনীত প্রথম চলচ্চিত্র। কিন্তু তিনি আলোচনায় আসেন নজরুল ইসলাম খানের “রানা প্লাজা” চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়ার পর থেকে। পরবর্তীতে ওয়াজেদ আলী সুমন পরিচালিত “পাগলা দিওয়ানা” ও “দরদিয়া”, এস এ হক অলীকের “আরো ভালোবাসবো তোমায়” চলচ্চিত্রে অভিনয় করেন।

২০১৫ সালে ১০টি চলচ্চিত্র মুক্তিপায় তারমধ্যে উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হল “মনজুড়ে তুই”, “লাভার নাম্বার ওয়ান”, “নগর মাস্তান”, “মহুয়া সুন্দরী”  ইত্যাদি ।

২০১৬ সালে মুক্তি পায় ৪টি চলচ্চিত্র । এগুলো হলো “মন জানে না মনের ঠিকানা”, “পুড়ে যায় মন”, বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার চলচ্চিত্র ওয়াজেদ আলী সুমনের অ্যাকশনধর্মী চলচিত্র “রক্ত” । এই ছবিতে তার চমৎকার অভিনয় করে পরি সকলের ব্যপক প্রসংশা কুড়ান এবং একই বছর শফিক হাসানের “ধূমকেতু” ছবিটি মুক্তিপায় যাতে তার নায়ক ছিলেন সাকিব খান।

২০১৭ সালে মুক্তি পায় ৫টি ছবি এর মধ্যে উল্লেখ যোগ্য ছবি হলো, “কত স্বপ্ন কত আশা”, “আপন মানুষ”, “সোনা বন্ধু”, এবং মালেক আফসারীর “অন্তর জ্বালা” ইত্যাদি ছবিগুলো।

এছাড়া  রয়েছে গিয়াসউদ্দিন সেলিমের “স্বপ্ন জাল”, “ইনোসেন্ট লাভ”, দেবাশীষ বিশ্বাসের “মন জ্বলে”, সৈকত নাসিরের পাষাণ “নদীর বুকে চাঁদ”, এবং “বুকের মাঝে প্রেমের আগুন”।

তাছাড়া জনপ্রিয় হবার পর পরীমণি বেশ কয়েকটি টিভি বিঙ্গাপনে অভিনয় করেছেন সেগুলো হলো লাক্স, স্যান্ডেলিনা, ওয়াল্টন ইত্যাদি ।নায়িকা হবার পর থেকেই সবসময় আলোচিত ও সমালেচিত হয়েছেন এই অভিনেত্রী, ২০১৫ সালে পরিমনি একজন পরিচালককে বিয়ে করেছিলেন বলে অভিযোগ উঠে কিন্তু তিনি সে অভিযোগ অস্বীকার করেন। এছাড়াও ৩১শে জানুয়ারি ২০১৭ সালে অনিক আব্রাহাম নামের এক যুবকের ফেইসবুকে পরিমনি এবং তার কথিত স্বামী ইসমাইলের কিছু অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়ে যায় । এ ব্যাপারে পরিমনি বলেন এমন আরও হাজারখানেক ছবি আমার অনেকের সাথে আছে সো সবাইতো আর আমার জামাই না । এসবে আপনারা কান দিবেন না বলে সাফ কথা জানান তিনি । এর কিছুদিন পরই পরিমিনি তার ফেসবুকে সাংবাদিক তামিম হাসানের সাথে তার প্রেমের সম্পর্কের কথা জানান এবং ২০১৭ সালের ১১ সেপ্টেম্বর রাতে প্রেমিক তামিমের সঙ্গে তোলা কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করেন পরী। এসব ছবিতে তাদের রোমান্টিক মুহূর্ত ধরা পড়েছে

এই টেলেনটেড অভিনেত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ আলোচিত, এখন পর্যন্ত ফেইসবুকে প্রায় ৮৮ লক্ষ ৬৭ হাজরের অধিক লোক তাকে ফলো করেন । পরিমনির প্রতিটি ছবির জন্য প্রারিশ্রমিক নেন ১০ থেকে ৩০ লক্ষ টাকা ।

পরিমনির তার অপরুপ সুন্দর আবেদনময়ী চেহারা এবং দুর্দান্ত অভিনয় মানের জন্য খুব অল্প সময়ের মধ্যে অনেক জনপ্রিয়তা অর্জন করেছেন এবং কোটি দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here