হিন্দি গানে প্রিয়া অনন্যার ঝলক

0
272

সৈয়দ রমজান আলী : প্রিয়া অনন্যা, নামটি শুনলেই যেমন ধারকান বেড়ে যায়, তার থেকেও বেশি ধারকান বেড়ে যায় একের পর এক তার ঝলক দেখে। বাংলা গানের মডেলিং এ দ্যুতি ছড়ানোর পাশাপাশি এবার দ্যুতি  ছড়ালেন হিন্দি গানের মডেলিং করে। নির্মাতা, প্রোডাকশন হাউজসহ সংশ্লিষ্ট সবাই আশা করছেন হিন্দি গানে ড্যাশিং পারফরম্যান্স করে প্রিয়া অনন্যা এবার দর্শকদের হৃদয়ে অন্যভাবে জায়গা দখল করবেন।

 বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর ) বিকাল ৪ টায় মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে প্রথমবারের মত হিন্দী গান ‘দিল হারা মে’ প্রকাশ পেয়েছে । গানটি লিখেছেন প্রিয়াংকা পান্ডে।মিউজিক প্রোডাকশন ও মিক্সমাষ্টার অশোক সিং। হিন্দী গানটিতে কন্ঠ দিয়াছেন কন্ঠশিল্পী অশোক সিং ও শীতল মহন্তী । মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। গানটিতে মডেল হিসাবে পারফর্ম করেছেন মডেল ও অভিনেতা মুন্না খান ও প্রিয়া অনন্যা। রূপসজ্জায় ছিলেন বাবু। গানটিতে কোরিওগ্রাফি করেছেন চলচ্চিত্র কোরিওগ্রাফার হাবিবুর রহমান হাবিব। চিত্রধারনে ছিলেন বিশ্বজিৎ দত্ত।

মডেল ও অভিনেতা মুন্না খান বলেন, প্রথমবারের মত হিন্দী গানের মডেল হইলাম। কণ্ঠশিল্পী অশোক সিং ও শীতল মহন্তী”র গাওয়া ‘দিল হারা মে’ গানটি অসাধারণ। প্রথমবারের মত মডেল প্রিয়া অনন্যার সাথে জুটি বেঁধে কাজ করেছি। গানটি নিয়ে দারুণ একটি মিউজিক ভিডিও নির্মান করা হয়েছে। আমার বিশ্বাস তার সুনিপুণ অভিনয় দর্শকদের কাছে আলাদাভাবে প্রশংসা কুড়াবে। আর দর্শকরা ভালোভাবে গানটি গ্রহণ করলেই আমাদের সার্থকতা।

মডেল প্রিয়া অনন্যা বলেন, মুন্না খানের সাথে প্রথমবার মিউজিক ভিডিওতে কাজ করলাম। তাছাড়া হিন্দী গানে এই প্রথম মডেল হিসাবে কাজ করলাম গানটি অসাধারণ। নির্মাতা নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন যত্ন নিয়েই গানটি নির্মান করেছেন পুবাইল, গাজিপুরের আপন ভুবন মনোরম লোকেশনে।মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে ‘দিল হারা মে’ হিন্দী গানটি মুক্তি পেয়েছে আশা করছি গানটি সবার ভালো লাগবে।

নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন বলেন, ‘দিল হারা মে’ হিন্দী গানটি প্রকাশ্য এলো। গানের সঙ্গে সামঞ্জস্য রেখে এর মিউজিক ভিডিও নির্মাণ করেছি৷ ভালো একটি কাজ হয়েছে। আশা করছি,সবার গানটি দেখে ভালো লাগবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here