ফটোশুটের ভিন্নতা নিয়ে ‘অসাম ফ্যাশন হাউজ’

0
321
মডেল: সিনি স্নিগ্ধা ও আয়েশা লিন্ডা

আনন্দ বিনোদন ডেস্ক : ব্র্যান্ডিং এবং মার্কেটিং পুরোপুরি এক না হলেও একটির সঙ্গে আরেকটি সম্পর্কিত। ব্র্যান্ডিং-কে একটি ভিন্ন মাত্রার বাজার বিপণন পরিকল্পনাও বলা যেতে পারে।

মার্কেটিং পরিভাষায়, গ্রাহককে পণ্য কিনতে চাপ প্রয়োগ করা হয়। এক্ষেত্রে কোম্পানি তার টার্গেট কাস্টোমারকে পণ্য কেনার জন্য উদ্বুদ্ধ করার জন্য কৌশল অবলম্বন করে থাকে। তারই ধারাবাহিকতায় স্বনামধন্য ফ্যাশন ব্রান্ড ‘অসাম ফ্যাশন হাউস’ এনেছে তাদের ফটোশুটের ভিন্নতা।

মডেল: শান্তা

২০১৬ সালে অনলাইন ব্র্যান্ডিং বেশ ভালোভাবেই বেড়েছে। দেশীয় ফ্যাশন ব্র্যান্ডিংয়ে নতুনত্ব আনতে ফ্যাশন ফটোশুট, লেবেল এবং প্রিন্ট ও অনলাইন প্রচারণায় কিছু ফ্যাশন ব্র্যান্ড দেখিয়েছে ভিন্নতা। স্বতন্ত্র ব্র্যান্ডিং ধারণা থেকে ফটোশুটে মডেল, প্রোডাক্ট এবং স্টাইলিং সবকিছুতেই মুন্সিয়ানার পরিচয় দিচ্ছে ।

মডেল: সিনি স্নিগ্ধা

‘অসাম ফ্যাশন হাউজ’ তাদের সামার শুটের জন্য হেলিকপ্টার দিয়ে ভিন্ন রকম এক ফটোশুটের আয়োজন করেছে। ‘অসাম ফ্যাশন হাউজে ‘যাত্রা শুরু ২০০১ সাল থেকে।

অসাম ফ্যাশন হাউজের কর্ণধার ‘এলেক্স চৌধুরী’ বলেন অসাম ফ্যাশন হাউজ মানেই ভিন্ন কিছু। তিনি বলেন, বরাবরই আমরা আমাদের শুটে ভিন্ন রকম কিছু করার চেষ্টা করে থাকি । সেজন্য, এবার আমরা হেলিকপ্টার দিয়ে আমাদের সামার আউটফিটের ফটোশুট করেছি আশা করি সবার অনেক ভালো লাগবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here