গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে অভিনেত্রী আদা শর্মা

0
358


তানভীর আহমেদ তুষার:
হাসপাতালে ভর্তি বলিউড এর তারকা অভিনেত্রী আদা শর্মা। জানা গেছে, ডায়রিয়া এবং ফুড অ্যার্লাজিতে আক্রান্ত হয়েছেন তিনি। আর সেকারণেই গুরুতর অসুস্থ অবস্থায় মঙ্গলবার রাতে অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রয়েছেন তিনি। এ খবর জানার পর থেকেই উদ্বিগ্ন অভিনেত্রীর অনুরাগীরা।

তবে আপাতত এখন কিছুটা সুস্থ আছেন আদা শর্মা। বর্তমানে চিকিৎসকদের পরার্মশ অনুযায়ী যথাযথ ওষুধ খাচ্ছেন। সেই সঙ্গে চিকিৎসকদের পক্ষ থেকে দিন কয়েক বিশ্রামের পরার্মশও দেওয়া হয়েছে তাকে।

চলতি বছর বক্স-অফিসে ব্যাপক সাফল্য পায় আদা শর্মা অভিনীত সিনেমা ‘দ্য কেরালা স্টোরি।’ এই সিনেমার মাধ্যমেই রাতারাতি তারকা বনে যান তিনি। মূলত এরপর থেকেই নিয়মিত প্রচারের আলোয় থাকছেন আদা শর্মা। এর মাঝেই গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন এই অভিনেত্রী।

গত কয়েকদিন ধরেই তার পরর্বতী সিরিজ ‘কমান্ডো’র প্রচারে ব্যস্ত সময়পার করছেন আদা শর্মা। বিপুল শাহ র্নিমিত এই সিরিজে মূল ভূমিকায় অভিনয় করেছেন তিনি। প্রসঙ্গত, চলতি মাসের ১১ আগস্ট ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে আদা শর্মা অভিনীত ‘কমান্ডো’। তিনি ছাড়া সিনেমায় আরও অভিনয় করেছেন প্রেম পারিজ্জা, বৈভব তাতওয়াদি, শ্রেয়া সিং চৌধুরী, অমিতসিয়াল, মুকেশ ছাবরা, ইশতিয়াক খান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here