কারিতাস ঢাকা অঞ্চল এর উদ্যোগে শিশু সুরক্ষা শীর্ষক মিডিয়া ক্যাম্পেইন

0
309

বিনোদন ডেস্ক:

কারিতাস ঢাকা অঞ্চল বাস্তবায়িত কারিতাস আলোকিত শিশু প্রকল্পের গাবতলী ডিআইসির উদ্যোগে বাংলাদেশ মানবাধিকার কমিশন, দারুস সালাম শাখা অফিসে পথশিশুদের জন্মনিবন্ধন, সরকারী সেফটিনেট, শিশুদের নিরাপদ আশ্রয় ও শিশুদের জন্য বাজেট বরাদ্দ শীর্ষক মিডিয়া ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে।

আজ (১১ মে) কারিতাস শিশু সুরক্ষা কমিটির সদস্য ও নিউজ প্রেজেন্টার রাবেয়া সুলতানার সভাপতিত্বে মিডিয়া ক্যাম্পেইনটি অনুষ্ঠিত হয়। উক্ত ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন আনন্দ বিনোদন ম্যাগাজিন ও পত্রিকার সম্পাদক এস এ এম সুমন, মিরপুর প্রেসক্লাবের সেক্রেটারী জনাব মাহবুবউদ্দিন (সাজ), বাংলাদেশ মানবাধিকার কমিশন, দারুস সালাম থানা শাখার সভাপতি জনাব মিজানুর রহমান বাপ্পি, দৈনিক বাংলাদেশের রিপোর্টার অব ক্রাইম মো: বাবুল খান, দৈনিক বাংলাদেশের সাংবাদিক মিজানুর রহমান, দৈনিক আলোকিত সকালের সাংবাদিক আবুল আতা মামুন, ৯নং ওয়ার্ড সচিব টি.এল.রবি দাস, কারিতাস কর্মকর্তা কামরুন নাহার, ডিআইসি ইনচার্জ দেবব্রত মজুমদার প্রমূখ।

পথশিশুদের জন্মনিবন্ধন, নিরাপদ আশ্রয়, সরকারী বিভিন্ন সুযোগ-সুবিধা ও শিশুদের জন্য সরকারী বাজেট বরাদ্দ করার জন্য আহ্বান জানানো হয়। উপস্থিত সকলে পথশিশুদের সুরক্ষা ও তাদের মৌলিক অধিকার আদায়ে গুরত্ব আরোপন করেন। উপরোক্ত বিষয়গুলো বিভিন্ন মিডিয়াতে প্রকাশের মাধ্যমে সংশ্লিষ্ট সাংবাদিকদের দৃষ্টি আকর্ষণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here