অভিনয় শিল্পী সংঘ’র নির্বাচন ২০১৯

0
220

আশরাফুল ইসলাম আকাশ: বিএফডিসির সংগঠনগুলোর মধ্যে একটি হলো নাটক ও টেলিছবির অভিনয় শিল্পীদের সংগঠন ‘অভিনয় শিল্পী সংঘ’। আর একটি দিন অতিক্রম করলেই বেজে উঠবে অভিনয় শিল্পী সংঘ’র ২০১৯-২১ মেয়াদের কার্যকরী সংসদের নির্বাচনী ঘন্টা। আগামী ২১ জুন ভোটগ্রহন অনুষ্ঠিত হবে ঢাকার শিল্পকলা একাডেমীতে। ভোটগ্রহন সকাল ৯টা হতে শুরু হয়ে চলবে বিকেল ৫টা পর্যন্ত। এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন গুনী নাট্যব্যক্তিত্ব খাইরুল আলম সবুজ।

এবারের নির্বাচনে নাটক ও টেলিছবির অভিনয় শিল্পীদের মধ্যে যারা নির্বাচনে অংশ নিয়েছেন তাদের নাম এক নজরে দেখে নেওয়া যাক-
সভাপতি পদপ্রার্থী তুষার খান, শামীম ভিস্তী, শহিদুজ্জামান সেলিম। সহ-সভাপতি পদপ্রার্থী আজাদ আবুল কালাম, আহসানুল হক মিনু, ইউজিন গমেজ, ইকবাল বাবু, তানিয়া আহমেদ, দিলু মজুমদার। সাধারণ সম্পাদক পদপ্রার্থী আহসান হাবীব নাসিম ও মোঃ আবদুল হান্নান। যুগ্ম-সাধারণ পদপ্রার্থী আনিসুর রহমান মিলন, এ কে এম আমিনুল হক, রওনক হাসান, সুমনা সোমা।

সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী ছিলেন লুৎফর রহমান জর্জ কিন্তু তার কোন প্রতিদ্বন্দ্বিতা না থাকায় নির্বাচন কমিশন তাকে নির্বাচিত ঘোষনা করেন। এ নিয়ে তিনি দ্বিতীয় বারের মতো একই পদে দায়িত্ব পালন করবেন।

তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদপ্রার্থী মুকুল সিরাজ, সুজাত শিমুল। অর্থ সম্পাদক পদপ্রার্থী নূরে আলম নয়ন, কোহিনূর। দফতর সম্পাদক পদপ্রার্থী মুরাদ পারভেজ, গোলাম মাহমুদ, শেখ মেরাজুল ইসলাম। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদপ্রার্থী প্রাণ রায়, শফিউল আলম বাবু, শহীদ আলমগীর। অনুষ্ঠান সম্পাদক পদপ্রার্থী রাশেদ মামুন অপু, স্বাগতা, পাভেল ইসলাম। আইন ও কল্যান সম্পাদক পদপ্রার্থী মম শিউলি, তুষ্টি, শিরিন আলম। এছাড়াও কার্যনির্বাহী সম্পাদক পদপ্রার্থী রাজীব সালেহীন, জাকিয়া বারী মম, তারেক মাহমুদ, নুরুন্নাহার বেগম, রেজাউল রাজু, বন্যা মির্জা, নাদিয়া আহমেদ, বেগম মেমী, ওয়াসিম যুবরাজ, জিহাদ চৌধুরী, নিথর মাহবুব, সনি রহমান, শামস সুমন, আবদুর রাজ্জাক, সূচনা শিকদার, সেলিম মাহবুব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here